জাতীয়

আগামী নির্বাচনে আ’লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির কে?

বিএনপি নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘দেশের রাজনীতিতে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার বিকল্প আর কেউ আছে কি?’

একইসাথে তারেক রহমনাকে ইঙ্গিত করে তিনি বলেন, টেমস নদীর ওপারে থেকে একজন পলাতক আ’সামিকে নেতা নির্বাচন করলে জনগণ তা মেনে নিবে না।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শেখ হাসিনার জন্ম’দিন উপলক্ষে আওয়ামী লীগের কৃষি ও সসমবায় বিষয়ক উপকমিটি আয়োজিত আলোচনা সভায় বিএনপি নেতাদের উদ্দেশ্যে এসব প্রশ্ন করেন।

ওবায়দুল কাদের বলেন, আ’ন্দোলন করে সরকার হঠানোর দিবাস্বপ্ন দেখছে বিএনপি। অ’তীতের মতো যদি আ’গুন সন্ত্রাসের পুনরাবৃত্তি করা হয় তাহলে বিএনপি আবারও পিছিয়ে যাবে। আগামীতে যখন এক এক করে দেশের সব মেগা প্রকল্প চালু হবে তখন বিএনপি চোখে সরষে ফুল দেখবে।

তিনি বলেন, ৭৫ পরবর্তী বাংলাদেশের রাজনীতিতে সবচেয়ে ঝুঁ’কিময় রাজনীতিকের নাম শেখ হাসিনা। এখনো ষড়যন্ত্রের বুলেট তাঁর পিছু ছাড়েনি, তবুও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অকুতোভ’য়ে এগিয়ে যাচ্ছেন পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে। বিএনপি ও তার দোসররা দেশের উন্নয়ন দেখে না, কারণ তারা দিনের আলোতে রাতের অন্ধকার দেখে।

Back to top button