খেলাধুলা

কোহলির সামনে শি’শুদের মতো ‘কাঁদলেন’ ঋষভ, ভিডিও ভাই’রাল

আইপিএলের সংযু’ক্ত আরব আমিরাত পর্বে শুক্রবার রাতে ৫৬তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস।দিল্লির ছুঁড়ে দেয়া ১৬৪ রানের চ্যালেঞ্জ মোকাবেলায় শেষ বলে ছক্কা মে’রে দলকে জেতায় স্রিকার ভা’রত।

তবে সেই জয়কেও ছাপিয়ে আলোচনায় ম্যাচের একটি ঘটনা। যেখানে ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলির সামনে বাচ্চাদের মতো কাঁদতে দেখা গেছে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থকে।

ঘটনাটি টসের সময়ের। টস হেরে কেঁদে ফেলেছিলেন ঋষভ পন্ত। অবশ্য সত্যি সত্যি কাঁদেননি ঋষভ। শ্রেফ অ’ভিনয় করেছেন।

টসভাগ্য কোহলির পক্ষে যাওয়ার সাথে সাথেই ঋষভ পন্তের মুখ বন্ধ হয়ে আসে। তিনি চোখের উপর হাত রেখে মজার ছলে শি’শুর মতো কাঁদতে শুরু করেন। পন্তের এই অ’ভিনয় দেখে কোহলিও হাসতে শুরু করেন।

ঋষভের এই অ’ভিনয় ক্রিকেটপ্রে’মীদের মনে ধরেছে। যে কারণে ঋষভের কা’ন্নার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাই’রাল হচ্ছে।

ভিডিওটি দেখু’ন –

ম্যাচে টসে জিতে দিল্লিকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান তুলে দিল্লি। ম্যাচের শেষ বলে ছক্কা হাঁকিয়ে ৮ উইকে’টে জয় পায় ব্যাঙ্গালুরু।

এদিন অবশ্য দুই অধিনায়কই ব্যাট হাতে ভালো করেননি। ৮ বলে ১০ রান করে আউট হন ঋষভ। পরের ইনিংসে ৮ বলে চার রান করে আউট হন কোহলি।

Back to top button