আলোচিত সংবাদ

জেগে দেখলেন স্বামী-সন্তান ফ্যানের সঙ্গে ঝুলছে

নেত্রকোনা পৌরসভা’র নাগড়া এলাকা থেকে আবদুল কাইয়ুম (৩২) ও তার দুই বছরের ছে’লে আহনাব শাকিলের ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ।বৃহস্পতিবার (১৮ নভেম্বর) তাদের ম’রদেহ উ’দ্ধার করা হয়।আবদুল কাইয়ুম কুড়িগ্রামের নাগেশ্বরী উপজে’লার ভিতরের খামা’র গ্রামের আক্কাস সরদারের ছে’লে।

তিনি নেত্রকোনায় নাগরা ওষুধ প্রশাসনে চাকরি করতেন। সেখানে ভাড়া বাসায় স্ত্রী’ সন্তান নিয়ে থাকতেন তিনি।মৃ’তের স্ত্রী’ সালমা আক্তার জানান, নেত্রকোনা পৌর সভা’র নাগড়া এলাকায় মুক্তিযোদ্ধা আনোয়ার স্মৃ’তি সড়কে রুহুল আমীনের বাসার চতুর্থতলায় ভাড়া থাকেন তারা। প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন।

ভোর ৫টায় উঠে পাশের রুমে স্বামী ও সন্তানের ঝু`লন্ত ম`রদেহ দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে নামিয়ে ফেলেন তিনি। সকালে বিষয়টি স্থানীয়দের জানান। এরপর স্থানীয়রা পু’লিশে খবর দেয়।

নেত্রকোনার অ`তিরিক্ত পু’লিশ সুপার মোহাম্ম’দ ফখরুজ্জামান জুয়েল বলেন, প্রাথমিক ত’দন্তে মনে হচ্ছে সন্তানকে হ`ত্যার পর ফাঁ`সিতে ঝুলিয়ে পরে কাইয়ুম নিজেও আ`ত্মহ`ত্যা করেন। ময়নাত’দন্তের জন্য দু’ জনের ম`রদেহ হাসপাতা’লের ম`র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ত’দন্ত চলছেআরও পড়ুন=ঢাকাই সিনেমা’র কমেডি অ’ভিনেতা শামীনুরর রহমান ওরফে চিকন আলীকে গোয়েন্দা পু’লিশ আ’ট’ক করেছে বলে দাবি করেছে তার পরিবার। তার স্ত্রী’ খুশি দাবি করেন, মঙ্গলবার রাত প্রায় ১১টার দিকে রাজধানীর বনশ্রী এলকার বাসা থেকে গোয়েন্দা পু’লিশের সাইবার ও স্পেশাল ক্রা’ইম বিভাগের একটি টিম তাকে নিয়ে যায়।বুধবার

Back to top button