আন্তর্জাতিক

হাত বেঁধে নিয়ে যাওয়া হচ্ছিল দুই নাবালিকাকে

এক বাইক আরোহীর কবল থেকে হাত বাঁ’ধা অবস্থায় দুই নাবালিকাকে উ’দ্ধার করল পু’লিশ। খোদ কলকাতা শহরের বাইপাস থেকে শনিবার সকালে উ’দ্ধার করা হয়েছে ওই দুই নাবালিকাকে।

বাইক আ’ট’কে পু’লিশ জিজ্ঞাসাবাদ করতেই অ’ভিযু’ক্তের বয়ানে মিলেছে অসঙ্গতি। ওই দুই নাবালিকাকে কি পাচারের উদ্দেশে নিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল? হাত কেন বেঁধে রাখা হয়েছিল? এই সব প্রশ্নের উত্তর জানতে ত’দন্ত শুরু করেছে তিলজলা থা’নার পু’লিশ।

জানা গিয়েছে, শনিবার সকালে প্রগতি ময়দানের থেকে রুবির দিকে যাচ্ছিলেন এক বাইক আরোহী। তাঁর পিছনে হাত বাঁ’ধা অবস্থায় বসেছিল দুই নাবালিকা। তাঁদের বয়স ১৩ থেকে ১৪ বছরের মধ্যে বলে জানিয়েছে পু’লিশ। সে সময় পাশ দিয়ে যাওয়া এক বাইক আরোহী লক্ষ্য করেন নাবালিকাদের হাত বাঁ’ধা রয়েছে দড়ি দিয়ে। তা দেখে স’ন্দেহ হওয়ায় তিনি কর্তব্যরত ট্রাফিক পু’লিশদের বিষয়টি অবহিত করেন।

ট্রাফিক পু’লিশরা খবর দেন তিলজলা ট্রাফিক গার্ডে। ততক্ষণে তিলজলার অফিসাররা চলে এসেছেন। তাঁরা বাইকটিকে আ’ট’ক করেন। স’ন্দেহভাজন বাইক আরোহীকে নাবালিকার প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ওই দুই নাবালিকা তাঁর মে’য়ে।

কিন্তু নাবালিকারা জানায়, তাদের বাবা মা’রা গিয়েছেন। এই লোকটি তাঁদের জো’র করে নিয়ে যাচ্ছে। এর পরই কাঁদতে শুরু করে ওই দু’জন। পু’লিশ দুই নাবালিকা-সহ অ’ভিযু’ক্ত ব্যক্তিকে তিলজলা থা’নায় নিয়ে গিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। ঘটনার ত’দন্ত শুরু করেছে পু’লিশ। সূত্র-আনন্দবাজার।

Back to top button