আলোচিত সংবাদ

চাকরির আশায় না থেকে নিজেই নিজের বস হওয়ার পরাম’র্শ

‘আমি আমা’র বস হব’ এ আত্মবিশ্বা’সে বলীয়ান হয়ে চাকরির আশায় না থেকে প্রশিক্ষণ নিয়ে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়ে ওঠার পরাম’র্শ দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

বুধবার দুপুরে কর অঞ্চল গাজীপুরের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ পরাম’র্শ দেন।

দেশের তরুণ সমাজকে উদ্দেশ করে প্রতিমন্ত্রী বলেন, তোম’রা আত্মকর্মী হও। ঘরে বসে হতাশ না হয়ে, মা’দক জাতীয় দ্রব্যে আসক্ত না হয়ে আত্মকর্মসংস্থানের উদ্যোগ গ্রহণ কর। নিজে স্বাবলম্বী হয়ে দেশপ্রে’ম নিয়ে দেশের কল্যাণে নিবেদিত হও। দেশপ্রে’মিক নাগরিক হিসেবে গড়ে ওঠো।

তিনি বলেন, যারা আর্থিকভাবে সচ্ছল, তারা আয়কর দিলে দেশ অর্থনৈতিকভাবে আরও সমৃদ্ধশালী হবে। বর্তমানে সেরা করদাতাদের রাষ্ট্রীয়ভাবে সম্মাননা দেওয়া হচ্ছে। এ কারণে আম’রা বিদেশি সাহায্যের ওপর নির্ভর না করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো মেগাপ্রকল্প সম্পন্ন করতে পারছি।

গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর পিটিআই শহীদ আহসানউল্যাহ মাস্টার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল গাজীপুরের কর-কমিশনার মো. খাইরুল ইস’লাম।

বক্তব্য রাখেন- গাজীপুর চেম্বার অব কমা’র্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্ম’দ আনোয়ার সাদাত সরকার, গাজীপুর ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আহসান উল্লাহ অন্তু, সেরা করদাতা সাদ্দাম হোসেন, নুরুল ইস’লাম মোল্লা, রওশন আক্তার প্রমুখ।

Back to top button