অন্যান্য

জা’নালা’র ফাঁ’কে আ’ট’কে গে’লেন প্রে’মি’ক, পু’লি’শ ডা’কল প্রে’মি’কা

বনিবনা হচ্ছিল না, তাই প্রে’মিকের স’ঙ্গে স’ম্পর্কের ইতি টানেন প্রে’মিকা। কিন্তু বি’ষয়টি মেনে নিতে পারছিলেন না প্রে’মিক। নাছোড়বান্দা প্রে’মিক তাই লুকিয়ে সাবেক প্রে’মিকার বাসায় ঢুকতে যান।

আর অমনি তিনি আট’কা পড়েন জানালার ফাঁ’কে! সম্প্রতি এই অদ্ভুত কা’ণ্ডটি ঘটে ইউক্রেনের খেরসন এলাকায়।গত আগস্টে প্রকাশিত সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়,ওই যুবকের স’ঙ্গে সাবেক প্রে’মিকা আর স’ম্পর্ক রাখতে চায় না।

মে’য়েটি তাকে ফিরিয়ে দিয়েছে। তাই তার স’ঙ্গে লুকিয়ে জানালা দিয়ে দেখা করতে যায় ওই যুবক।আর তখনই জানালার ফাঁ’কে আট’কা পড়েন। সেখানে কয়েক ঘণ্টা আট’কে থাকার পর পু’লিশ এসে তাকে উ’দ্ধার করেন।

প্রতিবেদনে বলা হয়, ঘটনার সময় মে’য়েটি বাড়িতেই ছিলেন। সাবেক প্রে’মিককে জানালায় আট’কে চিত্কার করতে দেখে অ’বাক হন তিনি।স’ঙ্গে স’ঙ্গে পু’লিশকে ফোন করেন ওই তরুণী।পু’লিশ এসে তাকে উ’দ্ধার করে হাসপাতা’লে নিয়ে যায়।চিকিৎসকরা জানান, ওই যুবক কোনো ব্যথা পাননি। তবে সংকী’র্ণ জায়গায় আট’কে থাকায় দমবন্ধ হয়ে তার মৃ’ত্যুর আশ’ঙ্কা ছিল।

বনিবনা হচ্ছিল না, তাই প্রে’মিকের স’ঙ্গে স’ম্পর্কের ইতি টানেন প্রে’মিকা। কিন্তু বি’ষয়টি মেনে নিতে পারছিলেন না প্রে’মিক। নাছোড়বান্দা প্রে’মিক তাই লুকিয়ে সাবেক প্রে’মিকার বাসায় ঢুকতে যান।আর অমনি তিনি আট’কা পড়েন জানালার ফাঁ’কে! সম্প্রতি এই অদ্ভুত কা’ণ্ডটি ঘটে ইউক্রেনের খেরসন এলাকায়।গত আগস্টে প্রকাশিত সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়,ওই যুবকের স’ঙ্গে সাবেক প্রে’মিকা আর স’ম্পর্ক রাখতে চায় না।

মে’য়েটি তাকে ফিরিয়ে দিয়েছে। তাই তার স’ঙ্গে লুকিয়ে জানালা দিয়ে দেখা করতে যায় ওই যুবক।আর তখনই জানালার ফাঁ’কে আট’কা পড়েন। সেখানে কয়েক ঘণ্টা আট’কে থাকার পর পু’লিশ এসে তাকে উ’দ্ধার করেন।প্রতিবেদনে বলা হয়, ঘটনার সময় মে’য়েটি বাড়িতেই ছিলেন। সাবেক প্রে’মিককে জানালায় আট’কে চিত্কার করতে দেখে অ’বাক হন তিনি।স’ঙ্গে স’ঙ্গে পু’লিশকে ফোন করেন ওই তরুণী।পু’লিশ এসে তাকে উ’দ্ধার করে হাসপাতা’লে নিয়ে যায়।চিকিৎসকরা জানান, ওই যুবক কোনো ব্যথা পাননি। তবে সংকী’র্ণ জায়গায় আট’কে থাকায় দমবন্ধ হয়ে তার মৃ’ত্যুর আশ’ঙ্কা ছিল।

Back to top button