বিনোদন

নুসরাতকে আজও ভালোবাসি: নিখিল

অ’ভিনেত্রী এবং সদ্য নির্বাচিত সাংসদ নুসরাত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন ধ’র্মের বেড়াজাল, সমাজের চোখ রাঙানিকে গুরুত্ব না দিয়ে ভালোবেসে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে ব্যবসায়ী নিখিলের সঙ্গে ‘রূপকথা’র বিয়ে সেরেছিলেন নুসরাত। কিন্তু মাত্র দু’বছরের মা’থায় অ’ভিনেত্রী আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানান, নিখিল জৈনের সঙ্গে বিয়ে নয়, ‘লিভ টুগেদার’ করেছিলেন তিনি। তবে বিষয়টি মেনে নিতে পারেননি নিখিল। যে জন্য নুসরাতের নামে আ’দালতে ‘অ্যানালমেন্ট অব ম্যারেজ’ নিয়ে একটি মা’মলা করেন। ১৭ নভেম্বর সেই মা’মলায় জয়ী হন নুসরাতের প্রাক্তন ‘স্বামী’।

এতকিছুর পরও নিখিল নাকি এখনো নুসরাতকে ভালোবাসেন। কোনোভাবেই নুসরাত ভুলতে পারবেন না বলেও জানিয়ে দিয়েছেন। চূড়ান্ত বিচ্ছেদের পর প্রথমবার নুসরাতকে নিয়ে মুখ খুললেন নিখিল। ভা’রতের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমা’র ও নুসরাতের স’ম্পর্ক নেই, কিন্তু আমি তাকে এখনো ভালোবাসি। ’একইসঙ্গে এও জানান যে, আগে যে নুসরাত ছিলেন, তাকে ভালোবাসেন তিনি। কিন্তু এখনকার নুসরাতকে একেবারেই চিনতে পারছেন না। তবে নুসরাতের জন্য শুভকামনা জানাতে ভুল করেননি নিখিল। বলেন, ‘ও ভালো থাকুক সবসময় চাই, ও অন্যের সঙ্গে থাকছে, সন্তান হয়েছে; আমি কখনো কিছু বলিনি।

’নিখিলকে ছেড়ে নুসরাত এখন অ’ভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সংসার পেতেছেন। তাদের ঘরে জন্ম নিয়েছে একমাত্র সন্তান ঈশান। বর্তমানে যশ, সন্তান আর কাজ নিয়েই কাটছে নুসরাতের ব্যস্ততা।

Back to top button