আলোচিত সংবাদ

বৌদি দুই কেজি মাছের তরকারি দিয়ে ভাত খাওয়ার প্রতিযোগিতা করে সবাইকে তাক লাগিয়ে দিল যা নেট দুনিয়ায় ব্যাপক সাড়া জাগিয়েছে মুহূর্তেই তুমুল ভাই’রাল ভিডিও

মাছের তরকারি রান্না করার জন্য প্রথমে আধা কেজি পরিমাণ সবজি কে’টে নিতে হবে। সব রকমের সবজি না দিয়ে; শুধু মাত্র এক পদ বা দু তিন পদের সবজি নেওয়া যেতে পারে। শুধু ঝিঙে, পটল দিয়ে; তরকারি রান্না করা যেতে পারে। তবে; তার সাথে কিছু আলু দিলে আরো ভালো হবে।

মাছ হিসেবে রুই, কাতলা, বোয়াল, শোল, গজার, ভেট’কি বা যে কোন ধরনের মাছ নেওয়া যেতে পারে। প্রথমে; মাছ সুন্দরভাবে পরিষ্কার করে নিয়ে টুকরা করে কে’টে নিতে হবে। এখন; তেলে, বাটা মসলা ও পানি দিয়ে ভালো’ভাবে কষিয়ে নিতে হবে।

মশলা কষানো হলে দুই কাপ পানি দিয়ে মাছ ও কিছু লবণ দিয়ে দিতে হবে। এখন ঢেকে দিয়ে ১০ থেকে ১২ মিনিট ভালো’ভাবে সেদ্ধ করে নিতে হবে মাছ সিদ্ধ হলে; এবং পানি শুকিয়ে গেলে মাছ উল্টে দিতে হবে। তবে, মাছ ভেজেও নেয়া যেতে পারে।

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাই’রাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খা’রাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহ’জেই ভাই’রাল হয়ে যায়।

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাই’রাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ঠিক তেমনি একটা ভিডিও ভাই’রাল হয়েছে যা নেটিজনরা প্রশংসা করেছেন বৌদি দুই কেজি মাছের তরকারি দিয়ে ভাত খাওয়ার প্রতিযোগিতা করে সবাইকে তাক লাগিয়ে দিল যা নেট দুনিয়ায় ব্যাপক সাড়া জাগিয়েছে মুহূর্তেই তুমুল ভাই’রাল ভিডিও

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Back to top button