বিনোদন

ক্যামিও চরিত্রে আপত্তি, অমিতাভ-রণবীরের ছবিতে অভিনয়ে রাজি ছিলেন না নাগার্জুন

তিনি দক্ষিণী ছবির সুপারস্টার। বড় পর্দায় তাঁকে চাক্ষুষ করতে প্রেক্ষাগৃহে উপচে পড়ত অনুরাগীদের ভিড়। সেই নাগার্জুনের কাছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। কিন্তু শুরুতে এই ছবিতে কাজ করা নিয়ে সন্দিহান ছিলেন দক্ষিণী তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই সে কথা জানিয়েছেন সামান্থা প্রভুর প্রাক্তন শ্বশুর।

নাগার্জুন জানিয়েছেন, অমিতাভ বচ্চন, রণবীর কপূর এবং আলিয়া ভট্ট অভিনীত এই ছবিতে তাঁকে ক্যামিও চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। অর্থাৎ অতিথি শিল্পী হওয়ায় বাকিদের তুলনায় কম সময়ের জন্য ছবিতে দেখা যাবে তাঁকে। নাগার্জুন বলেন, “এই চরিত্রটি নিয়ে আমার মনে সংশয় ছিল। তার পর অয়ন এসে আমাকে চরিত্রটি বোঝায়। আমি ওকে বলেছিলাম, ‘আমি ক্যামিও চরিত্র করতে চাই না। কোনও মানে নেই’।”

তবে পুরো চিত্রনাট্য শোনার পর এই ছবি নিয়ে নাগার্জুনের মনে আর কোনও দ্বিধা ছিল না। ছবির খানিক শ্যুট হয়ে যাওয়া অংশ অভিনেতাকে দেখিয়েছিলেন অয়ন। এর পরে আর সাত-পাঁচ না ভেবে অভিনয়ের জন্য রাজি হয়ে যান দক্ষিণী তারকা। তিনি বলেন, “এই ক্যামিও চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তাই এটিকে ক্যামিও বলব না। ছবির গল্পে এই চরিত্রের গুরুত্ব আছে।”

ইতিমধ্যেই ছবির জন্য শ্যুট সেরে ফেলেছেন নাগার্জুন। গল্পে এক প্রত্নতত্ত্ববিদের চরিত্রে দেখা যাবে তাঁকে।

Related Articles

Back to top button