বিনোদন

যে কারণে পরীকে নিয়ে গর্বিত রাজ

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমণি। সম্প্রতি আলোচনায় এসেছেন বিয়ে এবং সন্তানের মা হওয়ার খবরে। গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন এই নায়িকা।

শুধু তাই নয়, এই দম্পতির ঘর আলো করে আসছে নতুন অতিথি। গেল সোমবার (১০ জানুয়ারি) দুপুরে প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যম ও পরবর্তীতে গণমাধ্যমের কাছে তারা উভয়ই এ খবর নিশ্চিত করেছেন।

দিন দিন পরীর গর্ভে বেড়ে উঠছে রাজের সন্তান। তাই প্রিয়তমা স্ত্রীর একটু বেশিই যত্ন নিচ্ছেন এই অভিনেতা। রাজ জানিয়েছেন, মাতৃত্বের জন্য পরী বছর দেড়েকের বিরতি নেবেন।এদিকে সন্তান ধারণের খবর জানানোর পর সোশ্যাল মিডিয়ায় পরীমণিকে নিয়ে আবেগময় পোস্ট দেন রাজ। সেখানে স্ত্রীকে প্রশংসায় ভাসান অভিনেতা। রাজের ভাষ্য, ‘তুমি একজন সাহসী নারী। যে চ্যাম্পিয়নের মতো ব্যথা সহ্য করেছো, আমি তোমার এই সাহসের প্রশংসা করি। আমাদের সন্তানকে সুন্দর পৃথিবীতে নিয়ে আসছো, এজন্য তোমাকে ধন্যবাদ প্রিয়তমা স্ত্রী।’

ক্যারিয়ারের ব্যস্ততম সময়ে পরীমণি বিয়ে ও সন্তান গ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য তাকে ভীষণ সাহসী ও শক্তিশালী নারী হিসেবেই মনে করেন রাজ। স্ত্রী ও অনাগত সন্তানের প্রতি ভালোবাসা প্রকাশ করে এ অভিনেতা ফেসবুকে লেখেন, ‘যদিও আমার একটি হৃদয়, মনে হচ্ছে সেটা এখন তোমাদের দু’জনের মধ্যে সমানভাবে বিভক্ত। ধন্যবাদ প্রিয় নারী আমাদের জীবনে এমন একটি আরাধ্য শিশু আনার জন্য। আমার জন্য এটা তোমার সেরা উপহার। এজন্য তোমার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব। আমি সব সময় তোমার পাশে থাকব। একজন বাবা হতে পেরে এবং তোমাকে নিয়ে আমি গর্বিত।’

উল্লেখ্য, গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণিন’ এর সেটে প্রেমে পড়েন রাজ-পরী। ৭ দিনের মাথায় তারা বিয়ে করেন। বর্তমানে রাজধানীর একটি আবাসিক এলাকায় সুখে সংসার করছেন এই দম্পতি।

Related Articles

Back to top button