বিনোদন

ঢাকার ময়ূরী হলেন কলকাতার নুসরাত!

ওপার বাংলার কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সকল বিতর্ক, আলোচলা-সমালোচনা তুড়ি মেরে উড়িয়ে দিয়ে পেখম মেলে নাচ করাবর আহ্বান জানালেন।

নতুন বছরে পা ফেলেই ঢাকার আকাশে প্রথমবারের মতো পেখম মেলে দিলেন ময়ূরীর বেশে নুসরাত। ১৪ জানুয়ারি অন্তর্জালে প্রকাশ হয় নুসরাত জাহানের একটি ৩০ সেকেন্ডের ভিডিও। ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস-এর ব্যানারে এতে নুসরাতের উপস্থিতি মিলেছে ময়ূরীর বেশে। গানের কথাগুলোও যেন তাকে নিয়ে লেখা- নাচ ময়ূরী নাচ/ সব দুঃখ ভুইলা নাচ!

ভিডিওটি নুসরাত নিজেও তার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন মুগ্ধতা নিয়ে। জানা গেছে, নুসরাতকে নিয়ে এই মিউজিকাল প্রজেক্ট দাঁড় করিয়েছেন টলিউডের নামজাদা নির্মাতা-কোরিওগ্রাফার বাবা যাদব। শুটিংও হয়েছে ভারতেই। তবে তার আগের অংশটুকু ঢাকার। ফারজানা মুন্নীর প্রযোজনায় কৌশিক হোসেন তাপসের কথা-সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন লুইপা। সাত মাসের ছেলেকে ঘরে রেখে নুসরাতের শুটিংয়ে ফেরা সম্পর্কে নির্মাতা বাবা যাদব ভারতীয় পত্রিকায় বলেন, ‘খুব কম সময়ে মেদ ঝরিয়ে আগের মতোই ছিপছিপে, সুন্দরী হয়ে সামনে এলো নুসরাত। না দেখলে বিশ্বাস করা কঠিন!’ টিএম রেকর্ডস জানালো,

শিগগিরই পুরো গানটি প্রকাশ পাচ্ছে অন্তর্জালে। এদিকে একই ব্যানার থেকে সম্প্রতি চমক হিসেবে এসেছে বলিউডের সানি লিওনি ও টলিউডের মিমি চক্রবর্তীকে নিয়ে দুটি মিউজিক ভিডিও।

Related Articles

Back to top button