বিনোদন

তিনবার ‘আলহামদুলিল্লাহ’ বলে নাম পরিবর্তন করলেন মাহি!

একের পর এক কর্মকাণ্ড করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন মাহি। মক্কায় যাওয়ার সময় থেকেই গুঞ্জন ছড়ায়, মাহি আর সিনেমায় কাজ করবেন না। ওমরাহ করে এসে ইসলামী পন্থায় জীবনযাপন করবেন। স্বামী-সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে শুটিংয়ে ফিরছেন এই বিউটি কুইন।

গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। মাহির স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এরপর ঘুরতে গেছেন কক্সবাজার। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

মাহি-রাকিব দম্পতির ভালোবাসার নমুনা ইতোমধ্যে নেটাগরিকদের দেখা হয়ে গেছে। এবার নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিলেন এই নায়িকা। ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন মাহি।

শনিবার (১৫ জানুয়ারি) ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন লাল রঙের চারটি ভালোবাসার ইমোজি!

মাহির এমন ক্যাপশনে অনেকেই অনেক কিছু ভাবতে পারেন। কেউ কেউ ভেবেছেন, এই দম্পতির ঘরে নতুন অতিথি আসছে। তবে ঘটনা তেমন কিছুই নয়। নাম পরিবর্তনের কারণেই ক্যাপশনে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন নায়িকা।

Related Articles

Back to top button