বিনোদন

প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করলেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খানের নাম যেন মামলার সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত। কখনো তার বিরুদ্ধে, আবার কখনও তিনি অন্য কারও বিরুদ্ধে মামলা করে খবরের শিরোনামে এসেছেন। এবার প্রতিবেশীর বিরুদ্ধে মানহানি মামলা করেছেন ভাইজান।

সালমানের অভিযোগ, প্রতিবেশী কেতন কক্কর এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তার বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছেন। এ কারণে তিনি মামলা করেছেন।তার অথবা তার ফার্ম হাউজ নিয়ে কেতন কোনো ধরনের বিরূপ বা মানহানিকর মন্তব্য করবেন না- এমনটিই চান সালমান খান।

জানা গেছে, সালমান খানের পানভেলের ফার্ম হাউজের কাছে কেতনের একটি জমি রয়েছে। মামলার প্রতিলিপিতে কেতন ছাড়াও আরও দুই জনের নাম রয়েছে। তারাও ওই শো’তে অংশ নিয়েছিলেন। তবে মুম্বাইয়ের সিটি সিভিল কোর্ট সালমানের পক্ষে কোনো অন্তর্বর্তীকালীন রায় দেননি।

এদিকে বিচারক অনিল এইচ লাদহাদের বিবাদী পক্ষকে তার জবাব দেওয়ার জন্য আগামী ২১ জানুয়ারি পর্যন্ত সময় দিয়েছেন। ওইদিন মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

কেতন কক্কর যেন সালমানকে নিয়ে কোনো ধরনের মানহানিকর কিছু না বলে সে বিষয়ে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা জারি চেয়ে আদালতে আবেদন করেছিল সালমানের লিগ্যাল টিম। কিন্তু কেতনের পক্ষের আইনজীবী আভা সিং ও আদিত্য প্রতাপ এই আবেদনের বিরোধিতা করেন।

তারা জানান, মামলার শুনানির মাত্র একদিন আগে পুরো বিষয়টি জানতে পারেন তার মক্কেল, তাই পুরো বিষয়টি বুঝে উঠতে আরও সময় চান তারা।

এ বিষয়ে অ্যাডভোকেট আভা সিং বলেন, সালমান যদি মামলা দায়েরের জন্য এক মাস অপেক্ষা করতে পারেন তবে কেতন কক্করকে তার জবাব দেওয়ার জন্য কিছুটা সময় দেওয়া উচিত।

Related Articles

Back to top button