বিনোদন

প্রিয়াঙ্কা অনেক ছোট! প্রেমের গুঞ্জনে পাত্তা দিই না, সরব রানা সরকার

প্রিয়াঙ্কা সরকারের প্রেমে পড়েছেন রানা সরকার। এই গুঞ্জন টলিউডে প্রায়ই শোনা যায়। প্রযোজক-নায়িকার প্রেমও নতুন কিছু নয়। মাঝে শোনা যাচ্ছিল, রানার সঙ্গে তাঁর একাধিক ছবির নায়িকার নাকি জোর বিবাদ!

যার জেরে ছবির তারিখ নিয়ে বড় সমস্যাও তৈরি হয়েছে। তারই মধ্যে শনিবার হঠাৎ পুরনো গুঞ্জনে ঘৃতাহুতি। বিবাদ ভুলে ফের নাকি প্রেমে মশগুল রানা-প্রিয়াঙ্কা। নায়িকার দুর্ঘটনা তাঁদের আবার কাছাকাছি করেছে। প্রিয়াঙ্কার বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়া এবং মুক্তির সময়ে প্রযোজক নাকি উপস্থিত ছিলেন। সেই থেকেই নাকি নতুন করে গুঞ্জনের সূত্রপাত! একাধিক সংবাদমাধ্যমে ইতিমধ্যেই সেই খবর প্রকাশিতও হয়েছে।

সত্যিই কি পুরনো প্রেম আরও এক বার এক করতে চলেছে প্রযোজক-নায়িকাকে? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রানার সঙ্গে। সঙ্গে সঙ্গে পুরোটাই গুঞ্জন বলে উড়িয়ে দেন তিনি। বলেন, ‘‘ঘরে সুন্দরী স্ত্রী আছেন। তাঁর সঙ্গে সম্পর্ক ভীষণ ভাল। খামোখা এ সব গুজবে আমি পাত্তা দিই না! প্রিয়াঙ্কা এমনিই আমার থেকে অনেক ছোট।’’ ছবির তারিখ-সমস্যা নিয়ে প্রযোজকের বক্তব্য, এই সমস্যাও নতুন নয়। টলিউড ছাড়িয়ে বলিউডেও এ রকম ভুরি ভুরি উদাহরণ মিলবে। তার সঙ্গে প্রেম-বিবাদের কোনও সম্পর্ক নেই।

ডিসেম্বরে, ছেলে সহজের জন্মদিনের দিন কয়েক আগেই পথ-দুর্ঘটনায় গুরুতর আহত হন একাধিক জনপ্রিয় ছবির নায়িকা প্রিয়াঙ্কা। পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছিল তাঁর। অপারেশন করে প্লেট বসিয়ে ভাঙা হাড় জোড়া হয়েছে। এখন কেমন আছেন তিনি? কবে থেকে শ্যুট শুরু করতে পারবেন? প্রযোজক কি তাঁর চারটি ছবির নায়িকাকে বাড়িতে দেখতে গিয়েছিলেন? এ বারেও সপাট জবাব রানার, ‘‘অসুস্থ মানুষের বাড়ি গিয়ে তাঁকে বিরক্ত করার ইচ্ছে বিন্দুমাত্র নেই। তবে জেনেছি, এমনিতে ভাল আছেন প্রিয়াঙ্কা। যদিও শয্যাশায়ী। এখনও মাটিতে পা ছোঁওয়ানো নিষেধ। মার্চের আগে কোনও মতেই শ্যুট শুরু করতে পারবেন না। ভাল আছে এক মাত্র সন্তান সহজও।’’

পরিবারের সদস্য ছাড়াও প্রিয়াঙ্কা-সহজের দেখভালের জন্য একাধিক লোক রয়েছেন। এ দিকে টলিউডের খবর, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও নাকি বাড়ি গিয়ে দেখে এসেছেন তাঁর ‘প্রাক্তন’কে।

Related Articles

Back to top button