আলোচিত সংবাদ

ভোট দিয়ে যা বললেন তৈমুর খন্দকারের মেয়ে ব্যারিস্টার মারিয়াম খন্দকার

বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ চলছে। রবিবার নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের মাসদাইরে ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মারিয়াম খন্দকার।

ভোট দেওয়া শেষে নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, আজকে সকালে ভোট দিয়েছি।ভোটের বাইরের পরিবেশটা খুব সুন্দর। কিন্তু ভেতরে একটা সমস্যা হচ্ছে যে অনেকে ক্রমিক নম্বর দিয়ে আইডি নম্বর খুঁজে পাচ্ছে না।

সেখানে যে নম্বর দিচ্ছে সেখানে আইডি নম্বরের সঙ্গে ক্রমিক নম্বরের মিল নেই। কিন্ত বাইরে এসে পরে সার্চ করে দেখছি সেটা ঠিক আছে। এখন ভেতরে এই সহযোগিতাটা আমরা পাচ্ছি না। বাকিটা ভেতরে আর কোনো সমস্যা নেই।

তিনি বলেন, কোনো সহিংসতা নেই, খুব সুন্দর পরিবেশ। আরেকটা সমস্যা হচ্ছে ভোটারদের মোবাইল নিয়ে ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না, যে কারণে অনেক ভোটার তাদের মোবাইল কোথায় রাখবে এটা ভেবে তারা ফেরত চলে যাচ্ছে। এই দুটি জিনিস ছাড়া পরিবেশ শান্ত আছে। ভোটার উপস্থিতি কম এমন বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ভোটার উপস্থিতি সকালে ৮টার দিকে কম ছিল। কিন্তু আস্তে আস্তে সেটা বাড়ছে।সেটা বিশেষ করে নারী ভোটাররা এখন কিন্তু আসা শুরু করেছেন।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে এবার ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রের এক হাজার ৩৩৩ ভোটকক্ষে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।মেয়র পদে মূল প্রতিদ্বন্দ্বিতা নৌকা প্রতীকে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী এবং হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের মধ্যে।

Related Articles

Back to top button