আলোচিত সংবাদ

হুবহু মানুষের মতো করে কথা বলতে বলতে পেয়ারা খাচ্ছে ছোট্ট টিয়া, তুমুল ভাইরাল ভিডিও

এই যুগের অন্যতম যোগাযোগ সূত্র সোশ্যাল মিডিয়া।হলসম্প্রদায় ভিত্তিক তথ্য, প্রতিক্রিয়া, লিখিত উপকরণ ভাগ করে নেওয়ার এবং সহযোগিতার জন্য উত্সর্গীকৃত অনলাইন যোগাযোগ চ্যানেলগুলির সমষ্টি। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফরম যেখানে যে কোন মুহূর্তে যে কোন কিছু ভাইরাল হয়ে যেতে পারে।

আপনি আগে থেকে হয়তো জানতে পারবেন না কোন ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে গেল।এই ভাইরাল তালিকায় থাকে নাচ এবং গানের ভিডিও। তার সঙ্গেই থাকে ছোটদের বিভিন্ন কাণ্ডকারখানা এবং বিভিন্ন মজার মজার ঘটনার ভিডিও। এছাড়াও কিছু কিছু ভিডিও থাকে পশু পাখির ভিডিও। কিন্তু কিছু কিছু ভিডিও আমাকে ভাবতে বাধ্য করে। কয়েকটি ভিডিও আমাদের একেবারে হতচকিত করে দেয়।

সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি পথ আমাদের জন্য খুলে

দিয়েছে, যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্র্লাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় ক্রিয়া-কলাপ বিভিন্ন মানুষের ভাইরাল হওয়ার পাশাপাশি পশুপাখি এবং বিভিন্ন ধরনের প্রাণীদের ভিডিও ভাইরাল হয়। বিশেষত পাখিদের ভিডিও এক আলাদা জায়গা তৈরি করে নিয়েছে মানুষের মনে। এরইমধ্যে পোষ্য ২টি টিয়া পাখি একসাথে কথা বলার,

ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়াতে। সম্পূর্ণ ঘটনার সাক্ষী থাকলো নেট দুনিয়ার দর্শকরা। বহু মানুষের পশু পাখির বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং ইউটিউবে ভাইরাল হয়েছে একটি টিয়া পাখির ভিডিও। সাধারণত আমরা বিভিন্ন জ্যোতিষী ও ভাগ্য বলাকারীদের সেইসব ভিডিও এ টিয়া পাখিকে থাকি। কিন্তু এখানে দেখানো হচ্ছে,

একটি টিয়া পাখি জঙ্গলের মাঝখানে গাছের ডালে বসে ফল খাচ্ছে। তারপর আবারো তাকে নিজের খেয়ালে‌ মধ্য হতে দেখা গেছে। অবশেষে দেখা যায় টিয়া পাখিটি তার নিজের ঠোঁট দিয়ে ডাকছে। দর্শকরা টিয়া পাখির এই কার্যকলাপের ভিডিওটি খুবই উপভোগ করেছেন। নেট জগতে এই ভিডিওটি বর্তমানে ভাইরাল। এই ভিডিওটি ইউটিউবে রয়েছে।

Parrot Paradise নামক ইউটিউব চ্যানেলে এটি উপস্থিত রয়েছে। ১ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন ও ৩ হাজারের বেশি মানুষ এই ভিডিওটিকে পছন্দ করে লাইক করেছেন। এটি ইউটিউবে কয়েক বছর আগে ছাড়া হয়েছে। আপনারা গিয়ে দেখতে পারেন এই টিয়া পাখির অসাধারণ ভিডিওটি। আশা করি ভালো লাগবে।

Related Articles

Back to top button