বিনোদন

মিডিয়াতে ফ্রেন্ড হয় কিন্তু কেউ কোনোদিন বেস্টফ্রেন্ড হয় না: পূজা চেরি

দেশের জনপ্রিয় অ’ভিনেত্রীর পূজা চেরি। সিয়াম আহমেদের সঙ্গে জুটি বেঁধে তার করা ‘পোড়া মন’ এবং ‘দহন’ বেশ সফলতা পায়। ‘নূরজাহান’ এবং ‘প্রে’ম আমা’র ২’ দিয়েও প্রশংসা কুড়ান নতুন প্রজন্মের এই সম্ভাবনাময় অ’ভিনেত্রী।

বছরের প্রথম ছবি হিসেবে তার ‘শান’ মুক্তির কথা থাকলেও করো’নার কারণে তা পিছিয়ে গেছে। এম রহিমের পরিচালনায় পু’লিশি অ্যাকশন থ্রিলার গল্পের এই ছবিতে পূজার নায়ক সিয়াম। নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছবিটি।

সম্প্রতি করো’না সংক্রমণ বেড়ে যাওয়ায় পূজা চেরি বর্তমানে বাসায় সাধারণ মানুষের মতোই দিনযাপন করছেন। এক সাক্ষাৎকারে জানালেন সিনেমা’র পূজার চাইরে বাসায় থাকা পূজা একদম সাধারণ। আট দশজন সাধারণ মানুষের মতোই বাসায় দিনযাপন তার। মাঝে মাঝে ভাবির সঙ্গে খু’নসুটিতে মাতেন।

পূজা চেরি বলেন, বাসায় অন্য আটদশজন মানুষের মতোই আমি একজন সাধারণ মানুষ। দুষ্টুমি করি, শুয়ে থাকি, ব্যায়াম করি, আর আমা’র ভাবির সঙ্গে খু’নসুটি করি।

তিনি বলেন, মিডিয়াতে তার কোনো ‘বেষ্টফ্রেন্ড’ নেই। পূজা বলেন, ‘মিডিয়াতে আমি যাদের সঙ্গে কাজ করি সবার সঙ্গেই সাচ্ছন্দ্য বোধ করি। কিন্তু এ অঙ্গনে আমা’র কোনো ভালো বন্ধু নেই। মিডিয়াতে আসলে ফ্রেন্ড হয় কিন্তু কেউ কোনোদিন বেস্টফ্রেন্ড হয় না।’

জানতে চাওয়া হয়, যার সঙ্গে দুঃখ শেয়ার করা যায় এমনও কেউ নেই মিডিয়াতে? পূজা চেরির সহ’জ উত্তর, না, এমনটা কেউ নেই। পূজা বলেন, ‘আসলে আমি খুব সিম্পল একজন মে’য়ে, তেমন কারও সঙ্গে শখ্যতা টখ্যতার দিকে যাই না। তবে মিডিয়ার বাইরে কাছের কিছু বন্ধু-বান্ধব আছে।’

Related Articles

Back to top button