বিনোদন

শুনতে খারাপ লাগলেও সব সফল অভিনেতাই কাজটি করেছেন: রাম চরণ

রাম চরণ। ভারতের দক্ষিনী সিনেমার ইন্ডাস্ট্রিতে খ্যাতির চূড়ায় রয়েছেন তিনি। ক্যারিয়ারে তার ব্যবসাসফল সিনেমার সংখ্যা অনেক। নিজের এমন সাফল্যের কারণে প্রযোজক থেকে শুরু করে ভক্তমহলে তার জনপ্রিয়তা যেন আকাশছোঁয়া। এবার তিনি জানালেন একজন মানুষকে কীভাবে সফল অভিনেতা হতে হয়, সে বিষয়ে নিজের ভাবনার কথা।

কয়েকদিন আগে ‘রাউডি বয়েস’ সিনেমার প্রি-রিলিজ অনুষ্ঠানে হাজির হয়ে সফলতার মূলমন্ত্র জানান রাম চরণ। তিনি বলেন, একজন অভিনেতা হিসেবে সফল হতে হলে অভিনয় দক্ষতার চেয়ে বেশি জরুরি নিয়মানুবর্তিতা। সকাল ৭টায় সেটে উপস্থিত হবেন, আর বাসায় ফিরবেন শুধু ওয়ার্কআউটের জন্য। এটা শুনতে বিরক্তিকর মনে হলেও সব সফল অভিনেতাই কাজটি করেছেন।

রাম চরণের বাবা অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মন্ত্রী চিরঞ্জীবী। তিনি ছেলেকে (রাম চরণ) নিয়মানুবর্তিতার শিক্ষাটি দিয়েছিলেন। তা উল্লেখ করে এই অভিনেতা বলেন, যে ব্যক্তি নিয়মকানুন মেনে চলেন, তিনি অনেক প্রতিভাবান মানুষের চেয়ে বেশি সফল হন। আমি যখন অভিনয় ক্যারিয়ার শুরু করি, তখন আমার বাবা আমাকে বিষয়টি শিখিয়েছিলেন।

প্রসঙ্গত, রাম চরণ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ মুক্তির অপেক্ষায় আছে। এটি পরিচালনা করেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অজয় দেবগন।

এ ছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদেরও দেখা যাবে। আগামী এপ্রিলে সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

Related Articles

Back to top button