আলোচিত সংবাদ

‘যেখানে হাতির ভোট বেশি, সেখানে ভোটগ্রহণ স্লো করা হচ্ছে’

যে সব কেন্দ্রে হাতির ভোট বেশি সেখানে ভোটগ্রহণে ধীরগতির অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও স্বতন্ত্র মেয়রপ্রার্থী তৈমুর আলম খন্দকারের ভাই মাকসুদুল আলম খোরশেদ। তিনি বলেন, আমার বড়ভাই তৈমুর আলম খন্দকার হাতি প্রতীকে ভোটের মাঠে লড়ছেন।

তবে যেখান হাতি প্রতীকের ভোট বেশি, সেখানেই ভোট স্লো করে দেওয়া হচ্ছে। বিভিন্ন কেন্দ্রে হাতি প্রতীকের কর্মীরা প্রবেশ করতে পারছে না বলে অভিযোগ করেন তিনি।

মাকসুদুল আলম খোরশেদ বলেন, আদর্শ স্কুল কেন্দ্রে আমার স্ত্রী লুনা ভোট দিতে গেলে পুলিশ তাকে কেন্দ্রে ঢুকতে বাধা দেয়। পরে আমরা বিভিন্ন জায়গায় ফোন করলে তাকে ঢুকতে

দেওয়া হয়। তিনি আরও বলেন, সরকারি তোলারাম কলেজ কেন্দ্রে ভোট স্লো হচ্ছে। তবে আদর্শ স্কুল কেন্দ্রে দায়িত্বে থাকা এসআই মিজান জানান, কোনও ভোটারকে কেন্দ্রে প্রবেশ করতে বাধা দেওয়া হয়নি। তিনি (কাউন্সিলর প্রার্থী খোরশেদের স্ত্রী লুনা) দলবল নিয়ে কেন্দ্রে প্রবেশের চেষ্টা চালান।

এ সময় তাকে একা ভোট কেন্দ্রে যেতে বলা হয়েছে।এদিকে বন্দরের ২৩ নম্বর ওয়ার্ডের হাজি সিরাজ উদ্দিন মেমোরিয়াল ভোট কেন্দ্রের বাইরে লাটিম ও ঠেলাগাড়ি প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতিহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Related Articles

Back to top button