বিনোদন

“আমার সন্তানেরা এক একটা আস্ত রাক্ষস!” – মন্তব্য করলেন করিনা কাপুর খান! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

আমার সন্তান গুলো এক একটা রাক্ষস । ঠিক যেন মন্তব্য করে পুনরায় লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে চলে এলো কারিনা কাপুর । কিন্তু কেন তিনি এই ধরনের মন্তব্য করলেন সে বিষয়ে নেট দুনিয়াতে শুরু হয়েছে ব্যাপক চাঞ্চল্য ।ঘটনাটি একটু অন্যরকম যা তথাকথিত অন্যান্য সকল ঘটনা মতন এত সহজ ভাবে বোঝানো হয়তো সম্ভব হবে না ।

তাই অনুরোধ রইল আজকের প্রতিবেদনটি পড়ে সম্পূর্ণ ঘটনাটি জেনে নেওয়ার।বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের প্রত্যেকের নিজস্ব একটি করে অ্যাকাউন্ট রয়েছে সোশ্যাল মিডিয়াতে । ফেসবুক থেকে শুরু করে টুইটার ইনস্টাগ্রাম এমনকি হোয়াটসঅ্যাপেও নিজস্ব একাউন্টে ছড়াছড়ি বর্তমানে এই সমাজের ।

প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দূর-দূরান্তে থাকা বন্ধু বান্ধবী বা আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ রাখার নিরন্তন চেষ্টা করেন ।সোশ্যাল মিডিয়াতে। মাঝে মধ্যে এমন কিছু ধরনের মজাদার ঘটনা ঘটে যেগুলি হয়তো অনেকেই অংশগ্রহণ করে থাকে । ঠিক সেরকম একটি মজাদার ঘটনা তে অংশগ্রহণ করলেন কারিনা কাপুর।

আসলে সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি “হোটেল ট্রানসিলভেনিয়া” র ৪ নম্বর ছবি, “হোটেল ট্রানসিলভেনিয়া: ট্রান্সফর্মেনিয়া”। অ্যামাজন প্রাইমে এই হরর কমেডি মুভি রিলিজ করতেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।করিনা কাপুর ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভেনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার একটি ভুতুড়ে ফিল্টার ব্যবহার করে ভিডিও আপলোড করেছেন।

রাক্ষসীতে পরিণত হয়ে মজার ছলে অভিনেত্রী বলেছেন, “তাঁর দুই খুদে সন্তান এক একটা আস্ত রাক্ষস। বিশেষ করে তৈমুর। কিন্তু তিনি আজকে ভয়ঙ্কর সবুজ রাক্ষসী হয় দেখিয়ে দেবেন যে তিনি তাদের চেয়েও ভয়ঙ্কর।” এমনকি তিনি এটাও বলেছেন যে তিনি তার সন্তানদের সাথে বেশ মজা করেই এই সিনেমাটি দেখবেন । তবে চোখের পলকে ভাইরাল হয়েছে সেই মন্তব্যটি ।

Related Articles

Back to top button