বিনোদন

আতঙ্কে জায়েদ খান, বললেন এফডিসিতে এরা কারা?

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি এবং অভিনয় শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ জানুয়ারি। ইতোমধ্যে চূড়ান্ত হয়েছে চলচ্চিত্রের শিল্পীদের দুই প্যানেলের প্রার্থীদের তালিকা। তবে নির্বাচনের প্রচারণায় তৃতীয় পক্ষের মহড়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন জায়েদ খান।

রোববার (১৬ জানুয়ারি) বিকালে এফডিসিতে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, এফডিসি আমাদের জায়গা। এত বহিরাগত এরা কারা? আমাদের সিনিয়র শিল্পীরা তাদের জন্য আসতে পারছেন না। নির্বাচনে সিনিয়রদের পাশে না পাওয়া আমাদের জন্য খুবই দুঃখজনক। আমি টেলিফোনে থানায় জানিয়েছি। আজ থানায় লিখিত অভিযোগ করবো।

এ সময় তিনি আরও বলেন, বহিরাগতরা যদি এভাবে ভিড় করে তাহলে শিল্পীরা চলাফেরা করবে কীভাব? ভোট চাইবে কীভাবে? এই নিরাপত্তা আগে দরকার। তৃতীয় পক্ষ আমি একারণেই বলছি যে, আমাদের সুন্দর পরিবেশ নষ্ট করতে যে কেউ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে পারে। এফডিসির একটাই প্রবেশপথ জানিয়ে জরুরি ভিত্তিতে দেখেশুনে মানুষ প্রবেশের ব্যবস্থা করার দাবি জানান তিনি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবারের নির্বাচনে সভাপতি পদে অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান একই প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করছেন।

এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন জাহিদ হোসেন ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

Related Articles

Back to top button