বিনোদন

অন্তঃসত্ত্বা পরীমনি, যা বললেন ফারিয়া শাহরিন

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। কয়েকদিন আগে হঠাৎই নিজের অন্তঃসত্ত্বার খবর জানান নায়িকা। এরপরে তার অনাগত সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজকে পরিচয় করিয়ে দেন। সেসময় পরীমনি জানিয়ে কবে বিয়ে করেছেন তারা।

পরীমনি দেওয়া এই খবরে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। আর সেই তালিকা থেকে বাদ যাননি ছোট পর্দার আলেচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন।

খবরটি শোনার পর পর নিজের ফেসবুকে ফারিয়া শাহরিন লেখেন, আমি খালা হচ্ছি, আর সাংবাদিকরা মামা হচ্ছেন; ব্যাপারটা খুবই আনন্দের। পরীমনি ও রাজের জন্য অনেক অনেক শুভকামনা। এতো সাহসী পদক্ষেপের জন্য কলিজা লাগে ভাই।

এতো বড় নায়িকা হয়েও ক্যারিয়ারের এই পর্যায়ে মা হওয়ার সিদ্ধান্ত নিতে সবাই পারে না। পরীমনি দেখেই পারল। ভালো থাকুক এই লাভ বার্ডস। ভালোভাবে দুনিয়ায় আসুক তাদের অনাগত সন্তান। অনেক অনেক শুভকামনা রইল।

উল্লেখ্য, ফারিয়া শাহরিন ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজে পা রাখেন। এরপর বিজ্ঞাপনের মডেল হয়ে পরিচিতি পান। এরপর পড়াশোনার জন্য বিদেশে পাড়ি জমান। ২০১৯ সালে দেশে ফিরে শোবিজে যুক্ত হন। তুমুল জনপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন ছোটপর্দার এ তারকা।

Related Articles

Back to top button