বিনোদন

গার্লফ্রেন্ডকে যেভাবে প্রোপোজ করেছিলেন কপিল শর্মা

এবার নেটফ্লিক্সে আসছেন কপিল শর্মা। কিছুদিনের মধ্যেই আসতে চলেছে তার নেটফ্লিক্স স্পেশাল I’m Not Done Yet। সেই কমেডি স্পেশালের আরও একটি ভিডিও এবার প্রকাশ্যে। সেই ভিডিওতে নিজের স্ত্রী গিন্নিকে কীভাবে তিনি প্রোপোজ করেছিলেন সেই বিষয়ে কথা বলতে দেখা গেল কপিল শর্মাকে।

ভিডিওতে কপিল বলছেন, “সকলদের মধ্যে গিন্নি আমার সবচেয়ে প্রিয় ছিল। আমরা একসঙ্গে থিয়েটার করতাম। তাই ওকে আমি অনেক কাজে লাগিয়ে দিতাম। গিন্নি আমাকে ফোন করে বলতো, যে আজ এটা হয়েছে, ওটা হয়েছে। আজ আমরা এতগুলো রিহারসাল করেছি। একদিন ও আমায় ফোন করেছে। সেই সময় আমি অফিসার্স চয়েজ খেয়েছিলাম।

উচ্চ চিন্তাভাবনা। আমি ফোন তুলেই বললাম, তুমি কি আমায় ভালোবাসো? ও কেঁপে উঠল, জিজ্ঞাসা করল কী? এই লোকটার মধ্যে এতটা ক্ষমতা কীভাবে চলে এলো? আমি ভগবানকে ধন্যবাদ দিই, কারণ ওইদিন আমি তাড়ি খাইনি। সত্যিই, কারণ তাড়ি খেলে আমার প্রশ্ন বদলে যেত, গিন্নি তোমার বাবার কি ড্রাইভার লাগবে?”

এরপর কপিল শর্মা বলেন, “আমি গিন্নিকে একটি কথা জিজ্ঞাসা করব যে, গিন্নি কোনওদিনই আমার শো-তে সেভাবে আসেনি। গিন্নি তুমি ভাল ঘর থেকে এসেছো, অর্থনৈতিকভাবেও খুবই ভাল ঘরের। একজন স্কুটারওয়ালা ছেলের সঙ্গে কী ভেবে প্রেম করেছিলে?” তাতে গিন্নি জবাব দেন, কিছুই না,

“আমি ভেবেছিলাম পয়সাওয়ালাদের সঙ্গে তো সবাই প্রেম করে। এই গরীবটার ভালই করে দিই।” গিন্নির উত্তরে একেবারে চুপ হয়ে যান কপিল শর্মা, আর দর্শকরা হেসে ওঠেন।

Related Articles

Back to top button