বিনোদন

আচমকা মিমের শুটিং বাতিল!

কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন বিদ্যা সিনহা মিমের স্বামী। এ কারণে তাদের হানিমুন ট্রিপ বাতিল করতে হয়েছে। এমনকি তাদের বিয়ের আয়োজনে গিয়ে আক্রান্ত হয়েছেন অনেকে- এমন খবরও গণমাধ্যমে এসেছে। এবার জানা গেল, করোনা পরীক্ষা না করায় শুটিং বাতিল হয়েছে মিমের।

মিম একটি দেশীয় কোম্পানির বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিয়েছিলেন। তবে পরিবারের একাধিক সদস্য করোনায় আক্রান্ত হলেও মিম নতুন করে করোনা টেস্ট করাননি। যে কারণে শেষ মুহূর্তে এসে গতকাল (১৬ জানুয়ারি) রাতে তড়িঘড়ি করে শুটিং বাতিল করতে বাধ্য হন বিজ্ঞাপনটির নির্মাতা রনি ভৌমিক।

টিভিসির নির্মাণ প্রতিষ্ঠান থেকে গণমাধ্যমে জানানো হয়-জনসচেতনতায় প্রতিষ্ঠানটি এ উদ্যোগ নিয়েছে। এছাড়া এখন করোনার পিক সময় চলছে। পরিচালক কোনো হঠকারী ঘটনার মধ্যে পড়তে চান না।

গত ৯ জানুয়ারি জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সৌভাগ্যবশত সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকে। এই তালিকায় আছেন অভিনেতা সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, প্রবাসী মডেল মিলা ও নির্মাতা বান্নাহসহ অনেকে।

বিষয়টি নিয়ে মিম গণমাধ্যমে বলেন, ‘আমার আসলে তেমন কোনো উপসর্গ নেই। এ কারণে টেস্ট করাচ্ছি না। অন্যদিকে পরিবারের সদস্যরাও এখন শারীরিকভাবে সুস্থই মনে হচ্ছে।’

Related Articles

Back to top button