আলোচিত সংবাদ

চাচা-ভাতিজি সম্পর্কের ঘাটতি হবে না: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে বিজয়ী মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, রাজনীতির জায়গায় রাজনীতি আর পারিবারিক সম্পর্কের জায়গায় পারিবারিক সম্পর্ক।

চাচা-ভাতিজি সম্পর্কের কখনও ঘাটতি হবে না।সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে শহরের মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে তৈমূর আলম খন্দকারের বাসায় যান নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এসময় তৈমূরের পা ছুঁয়ে সালাম করেন তিনি।

আইভী বলেন, ‘ভবিষ্যতে বিভিন্ন কাজে তার (অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার) পরামর্শ নেব, কাকা অনেক পরামর্শ দিয়েছেন। আমি যখন পৌরসভায় নির্বাচিত হয়ে আসলাম তখন তিনি আমাকে সাহায্য করেছেন। হীরালাল খাল বোয়ালিয়া খালের জন্য তিনি অনেক সাহায্য করেছেন।

মুসলিম একাডেমির জায়গার কথা কাকা বলেছেন, আমি দিয়েছি। তিনিও আমার একটা স্কুল করার জন্য সহযোগিতা করেছেন। আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ।’

তিনি আরও বলেন, ‘যে যেই দল করি না কেন নারায়ণগঞ্জবাসীর স্বার্থে দলের ঊর্ধ্বে উঠে কাজ করা আমাদের উচিত। কাকা যে পরামর্শ দিয়েছেন সেগুলো বাস্তবায়নে চেষ্টা করবো। শুধু সমালোচনার জন্য সমালোচনা না করে আপনারাও আমার সহযোগিতা করবেন।

আইভী বলেন, ‘কাকা ব্যস্ত থাকলেও কাকির (তৈমূরের স্ত্রী হালিমা ফারজান খন্দকার) সঙ্গে সবসময় ফোনে কথা হয়। দাদি আমাকে অসম্ভব মায়া করতেন। এখান দিয়ে যাওয়ার সময় দাদির সঙ্গে দেখা করে যেতাম।’

Related Articles

Back to top button