বিনোদন

রজনীকান্তের মেয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেন ধানুষ

রজনীকান্তকন্যা ঐশ্বর্যার সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ধানুষ। যৌথভাবে বিচ্ছেদ-সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে বিবৃতি দিয়েছেন দুই তারকাই।

অভিনেতা ধানুষ টুইটে লিখলেন, ১৮ বছরের একসঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসেবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে।

ঐশ্বর্যা এবং আমি সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব। আমাদের সিদ্ধান্তকে সম্মান দিয়ে আমাদের ব্যক্তিগত পরিসরে থাকতে দিন দয়া করে। এই মুহূর্তে এই সিদ্ধান্তের সঙ্গে মানিয়ে নিতে হবে আমাদের।

একই বিবৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বর্যাও। কোনো ক্যাপশন না দিয়ে তারও আবেদন, অন্যদের উপলব্ধি এবং ভালবাসা। পোস্টের শেষে নিজের নাম তিনি লিখেছেন ঐশ্বর্যা রজনীকান্ত হিসেবে। ২০০৪ সালের ১৮ নভেম্বর ধানুুষের সঙ্গে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার বিয়ে হয়।

যাত্রা এবং লিঙ্গা, দুই পুত্রসন্তানের অভিভাবক তারা। বড় ছেলের জন্ম ২০০৬ সালে। ২০১০ সালে ছোট ছেলের জন্ম দিয়েছেন ধানুষ-ঐশ্বর্যা।

Related Articles

Back to top button