আলোচিত সংবাদ

দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় স্বামীর আঙুল ভাঙলেন স্ত্রী!

দাম্পত্য সম্পর্ক যতই মধুর হোক না কেন, ঝগড়া হওয়াটা খুবই স্বাভাবিক বিষয়। বরং ঝগড়া না হওয়াটাই অস্বাভাবিক। যদি কোনো দম্পতি বলেন যে তাদের কখনো ঝগড়া হয় না,

তাহলে তারা মিথ্যা বলছেন অথবা তাদের সম্পর্ক স্বাভাবিক নেই।স্বামীর সঙ্গে তুমুল ঝগড়া চলছিল স্ত্রীর। একপর্যায়ে দ্বিতীয় বিয়ে করার পরিকল্পনার কথা বলেন ওই ব্যক্তি।

আর তাতেই ক্ষেপে গিয়ে তার আঙুল ভেঙে দেন স্ত্রী।শেষ পর্যন্ত মামলা গড়ায় আদালতে। বিচারে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে ওই নারীকে। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে ঘটেছে এ ঘটনা।মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের খবরে বলা হয়, ওই দম্পতির মধ্যে ঝগড়া একপর্যায়ে শারীরিক সহিংসতায় রূপ নেয়।

স্ত্রীর কানে থাপ্পড় মারেন অভিযুক্ত স্বামী, যার ফলে সেই নারীর শ্রবণশক্তি ক্ষতিগ্রস্ত হয়।এশীয় ওই নারী তদন্তকারীদের জানিয়েছেন, স্বামী তার বৈবাহিক অধিকার অস্বীকার করলে ও দ্বিতীয় বিয়ের পরিকল্পনার কথা বললে তিনি হতবাক হয়ে পড়েন। ওই ব্যক্তির অভিযোগ,

স্ত্রী তার দ্বিতীয় বিয়েতে আগ্রহের কথা শুনে ক্ষেপে ওঠেন ও আক্রমণ করেন।উত্তপ্ত বাকবিতণ্ডার মধ্যে ওই নারী তার স্বামীর হাতের আঙুল চেপে ধরেন ও পেছনে ধাক্কা দেন, এতে ওই ব্যক্তির কয়েকটি আঙুল ভেঙে যায়।

Related Articles

Back to top button