আলোচিত সংবাদ

শিমু হ’ত্যার আসামীকে যেভাবে নিশ্চিত করে পুলি’শ

চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর হ’ত্যাকা’ণ্ডের ঘটনায় গত ২৪ ঘণ্টার মধ্যে রহস্য উদ’ঘাটন করেছে পুলিশ। পু’লিশ জানায়, শিমু হ’ত্যা’কা’ণ্ডের ত’দন্তের শুরু’তেই একটি প্লা’স্টি’কের দড়ি’র সূত্র ধরে রহ’স্য উদ’ঘা’টন করা সম্ভব হয়ে’ছে

নি’শ্চিত হওয়ার পরই শিমুর স্বা’মী শাখা”ওয়াত আলীম নো’বেল (৪৮) ও তার বাল্য’বন্ধু এস এম ওয়াই আব্দু’ল্লাহ ফরহাদকে (৪৭) গ্রে’ফ’তার করে পু’লিশ।

মঙ্গ’লবার দুপুরে চিত্র’নায়িকা রাইমা ইস’লাম শি’মুকে পারিবা’রিক কল’হের জে’রে হ’ত্যা করা হয়েছে বলে দাবি করেন ঢাকা পু’লিশ সুপার (এসপি) মা’রুফ হোসেন সর’দার। জি’জ্ঞাসা’বাদে স্বা’মী সাখা’ওয়াত আলী নোবেল ম’ডেল শি’মুকে হ’ত্যার বিষ’য়টি স্বীকার করে’ছেন বলেও জা’নান তিনি

তদন্ত সং’শ্লি’ষ্ট একটি সূত্র জা’নায়, শি’মুর লা’শ যে ব’স্তায় রাখা হয়ে’ছে সে বস্তা সে’লাই করা সু’তার মাধ্যমে সন্দে’হের আ’ওতায় আ’সেন তার স্বা’মী নোবেল। একই রক’মের সুতা নোবে’লের গাড়িতে পা’ওয়া যায়। এছা’ড়া গাড়ি’টি ধু’য়ে ব্লি’চিং পা’উডার ছেটানোর আলামতও মেলে। এরপর মিলে যোগসূত্র।

জিজ্ঞাসাবাদের এক পর্যায় নো’বেল স্বীকার করেন, রবিবার সকাল ৭টা-৮টার দিকে তিনি শি’মুকে গলা’টিপে হ’ত্যা করেন। এরপর বন্ধু ফর’হাদকে মো’বাইল ফোনে কল করে ডেকে নেন। পরে ফর’হাদ ও নোবেল পরি’কল্প’না করে বাইরে থেকে ব’স্তাএনে শি’মুর লা’শ লম্বা’লম্বি’ভাবে দুটি পা’টের বস্তা’য় ভরে প্লা’স্টি’কের সুতা দিয়ে সেলা’ই করেন। এরপর বাড়ির দা’য়া’নকে না’স্তা আন’তে বাইরে পাঠিয়ে নিজের ব্য’ক্তি’গত গাড়ির পেছ’নের আসনে শি’মুর লা’শ নিয়ে বেরিয়ে যান।

জি’জ্ঞা’সা’বাদে তাঁরা জা’নান, প্রথমে নো’বেল ও ফর’হাদ মির’পুরের দিকে গি’য়েছি’লেন। কিন্তু সেখানে লা’শ গু’মের উপ’যুক্ত পরি’বেশ না পে’য়ে তারা আ’বার বাসায় ফে’রেন। রবিবা’র স’ন্ধ্যায় আবার লা’শ গু’ম করতে রাজ’ধানীর মো’হাম্ম’দপুর, বছিলা ব্রি’জ হয়ে কেরা’নী’গঞ্জ

মডে’ল থা’নার হজ’রতপুর ইউ’নি’য়নের কদ’ম’তলী এলা’কার আলী’পুর ব্রি’জের কাছে সড়’কের পা’শে ঝোঁ”পের ভেতর লা’শটি ফে’লে চলে যান। তখন রাত সাড়ে ৯টা। শি’মুর স্বা’মী ও তার ব’ন্ধু দুজনই মা’দকা’সক্ত ও বেকার ছিলেন।

উ’ল্লেখ্য, সোমবার (১৭ জানু’য়ারি) স’কাল ১০টার দি’কে কেরা’নীগ’ঞ্জের হযর’তপুর ব্রিজে’র কাছ থে’কে শি’মুর বস্তা’বন্দি মর’দে’হ উ’দ্ধার করা হয়েছে। এর’পর কে’রানী’গঞ্জ থানা পু’লিশ ‘ম’র’দেহটি স্যা’র সলি’মু’ল্লাহ মে’ডিকেল কলে’জ (মিট’ফোর্ড) হাস’পাতালের ম’র্গে নিয়ে যায়।

Related Articles

Back to top button