বিনোদন

বহিরাগত মাস্তান এফডিসিতে ঢুকতে পারবে না : হারুন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বিশৃঙ্খলা এড়াতে এফডিসিতে কোনো বহিরাগত মাস্তান ঢুকতে পারবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক হারুন অর রশিদ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে আসেন এই পুলিশ কর্মকর্তা।এ সময় তিনি বলেন, নির্বাচনে দু’পক্ষের অভিযোগ ছিল বহিরাগতরা এফডিসিতে এসে মহড়া দিচ্ছে, মাস্তানি করছে। নির্বাচনী পরিবেশ বানচালের চেষ্টা করছে। দু’পক্ষের এমন অভিযোগের ভিত্তিতে এফডিসিতে এসেছি।

তিনি বলেন, দু’পক্ষের অভিযোগের বিষয়ে নির্বাচন কমিশনের সাথে আলাপ করেছি। বহিরাগত অস্ত্রধারীদের ঠেকাতে প্রশাসন সহায়তা করবে বলে নির্বাচন কমিশনকে আশ্বস্ত করেছি।নির্বাচন কমিশন যেভাবে সহায়তা চাইবে, প্রশাসন সর্বাত্মক সহযোগিতা করবে বলে জানান হারুন অর রশিদ।

২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন বলেন, তেজগাঁও জোনের পুলিশ কর্মকর্তা ও নির্বাচনে অংশ নেওয়া দু’পক্ষের সাথে আলাপ করে সিদ্ধান্ত নিয়েছি বুধবার থেকে কোনো বহিরাগত এফডিসিতে প্রবেশ করতে পারবে না। এফডিসিতে প্রবেশ করতে হলে বৈধ প্রবেশপত্র লাগবে।

নির্বাচনে গণমাধ্যম কর্মীদের প্রবেশের জন্য কমিশন থেকে আলাদা পরিচয়পত্র প্রদান করা হবে বলেও জানান তিনি।

Related Articles

Back to top button