খেলাধুলা

‘প্রে’ম একবারই এসেছিল জীবনে…’ গানে আস্থা নেই নেই’মা’রের

ব্রুনা মা’রকুইজিন, গ্যাব্রিয়েলা লেনজি, নাতালিয়া বারুলিচ, এমিলিয়া মা’র্নেস, চিয়ারা নাসতি…ব্রুনা বিয়ানকার্দি?

‘প্রে’ম একবারই এসেছিল জীবনে…’ গানটা সম্ভবত নেই’মা’রের কান পর্যন্ত পৌঁছায়নি। পৌঁছালেও গা করতেন কি না, স’ন্দেহ। ব্রাজিলিয়ান তারকার প্রে’ম অনেকটা ঋতু বদলের মতো পাল্টায়।

কিছুদিন পরপরই নেই’মা’রের নতুন প্রে’ম নিয়ে গুঞ্জন ওঠে—অমুক মডেল কিংবা তমুক অ’ভিনেত্রীর সঙ্গে প্রে’ম করছেন নেই’মা’র। বেশির ভাগ গুঞ্জন হিসেবেই থেকে গেলেও প্রে’মিকা বদল করতে ব্রাজিলিয়ান তারকা কিন্তু বেশ দক্ষ।

ব্রাজিলিয়ান অ’ভিনেত্রী ব্রুনা মা’রকুইজিন এসেছিলেন তাঁর জীবনে। ব্রাজিলের সুপার মডেল গ্যাব্রিয়েলা লেনজি ও নেই’মা’রের মধ্যে প্রে’ম নিয়েও ফিসফাস হয়েছে। একইভাবে ক্রোয়াট মডেল নাতালিয়া বারুলিচ, আর্জেন্টাইন গায়িকা এমিলিয়া মা’র্নেস, ইতালিয়ান মডেল চিয়ারা নাসতি…তাঁদের সবার সঙ্গেই নেই’মা’রের প্রে’মের গুঞ্জন উঠেছে।

২৯ বছর বয়সী পিএসজি তারকা এঁদের মধ্যে কার কার সঙ্গে প্রে’ম করেছেন, সেটি তিনিই ভালো বলতে পারবেন। তবে নেই’মা’র যে রকম রমণীমোহন, তা নিয়ে অনেকেরই ঈর্ষা হতে পারে।এবার যেমন নেই’মা’রের নতুন প্রে’মিকার সঙ্গে পরিচয় করিয়ে দিল ব্রিটিশ সংবাদমাধ্যম ‘সান’—ব্রাজিলিয়ান মডেল ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে নেই’মা’রের প্রে’মের গুঞ্জন ছিল কয়েক মাস ধরে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কাল ব্রুনার সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন নেই’মা’র।

ছবিটি তোলা হয়েছে নেই’মা’রের বসার ঘরে আর এর মধ্য দিয়ে ব্রুনার সঙ্গে প্রে’মের খবরটি আনুষ্ঠানিক করলেন ব্রাজিলিয়ান তারকা—সংবাদমাধ্যমে এমন গুঞ্জনই উঠেছে। তবে নেই’মা’র কিংবা ব্রুনার পক্ষ থেকে কেউ এর সত্যতা নিশ্চিত করেননি।সান জানিয়েছে, এই জুটিকে গত আগস্টে স্পেনের ইবিজা সুম’দ্রসৈকতে দেখা গেছে। বড়দিনের ছুটিতে নেই’মা’রের সঙ্গে ব্রাজিলে তাঁর বাসায়ও গিয়েছিলেন ব্রুনা।

পিএসজিতে নেই’মা’রের সতীর্থ মেসি, আনহেল দি মা’রিয়া, লিয়ান্দ্রো পারেদেসদের স্ত্রী’–প্রে’মিকাদের সঙ্গেও দেখা গেছে ব্রুনাকে। নঁতের বিপক্ষে পিএসজির ম্যাচেও নেই’মা’রের সঙ্গে ছিলেন তিনি।

আপাতত চোট পেয়ে মাঠের বাইরে আছেন নেই’মা’র। সেঁত এতিয়েনের বিপক্ষে পিএসজির জয়ের ম্যাচে চোট পেয়ে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিট’কে পড়েছেন তিনি।নেই’মা’র প্রে’মে মজলেও এখনো বিয়ের গাঁটছড়া বাঁধেননি। সাবেক প্রে’মিকা ক্যারোলিনা দান্তেসের সঙ্গে মন দেওয়া–নেওয়া চলাকালীন তাঁর সন্তান ডেভি লুকা জন্ম নেন। ব্রুনা মা’রকুইজিনের সঙ্গে তাঁর স’ম্পর্ক টিকেছে ছয় বছর।

২০১৮ সালে ছাড়াছাড়ি হয় দুজনের মধ্যে। এরপর প্রে’মের ফাঁদপাতা ভুবনে নেই’মা’রের একের পর এক ফেঁ’সে যাওয়ার খবর আসছে। কোনটা সত্যি, কোনটা মিথ্যা, কে জানে!

Back to top button