আলোচিত সংবাদ

নারীর মুখোমুখি কথা বলতে রিজওয়ানের অস্বস্তি, পেছনে দাঁড়িয়ে সাক্ষাৎকার নিলেন ধারাভাষ্যকার

এবার পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে সাক্ষাৎকারের জন্য স্বস্তিদায়ক পরিস্থিতি তৈরি করে দেয়ায় প্রশংসায় ভাসছেন ক্রীড়া ধারাভাষ্যকার জয়নাব আব্বাস। সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনরা জয়নবকে সত্যিকারের পেশাদার বলে অভিহিত করেছেন।

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আয়োজিত একটি নৈশভোজে যোগ দেন মোহাম্মদ রিজওয়ান। ওই অনুষ্ঠানে সাক্ষাৎকার নিচ্ছিলেন ক্রীড়া ধারাভাষ্যকার জয়নাব আব্বাস। কিন্তু রিজওয়ান তার মুখোমুখি হয়ে কথা বলতে দ্বিধা করায় পরিস্থিতি সহজ করার জন্য ভিন্ন ধরনের উদ্যোগ নেন জয়নাব।

ওই অনুষ্ঠানের বিভিন্ন ছবিতে দেখা যায়, জয়নাব রিজওয়ানের পেছনে দাঁড়িয়ে তার সাক্ষাৎকার নিচ্ছেন। মুখোমুখি হওয়ার বিষয়টি এড়াতে পারায় স্বস্তি অনুভব করেন মোহাম্মদ রিজওয়ান। রিজওয়ানের মতকে সম্মান জানিয়ে নিজের অবস্থান পরিবর্তন করে সাক্ষাৎকার চালিয়ে যাওয়ায় টুইটার ব্যবহারকারীরা জয়নাব আব্বাসের ভূয়সী প্রশংসা করেছেন। তারা তাকে ‘সত্যিকার পেশাদার’ বলে অভিহিত করেন।

এক টুইটারে বলা হয়েছে, রিজওয়ানের পক্ষে কথা বলা সহজ করতে জায়গা পরিবর্তন করায় প্রমাণিত হয়েছে, জয়নাব আব্বাস একজন সত্যিকারের পেশাদার। কমেন্টকারীরা এমন অসংখ্য কমেন্টে জয়নাবের প্রশংসা করেছেন।

সম্প্রতি রিজওয়ান জানিয়েছিলেন, কেন তিনি নারী ভক্তদের সঙ্গে ছবি তোলেন না। বলেছিলেন, এটি লাজুক হওয়ার বিষয়ে নয়। তার কাছে নারীরা অনেক সম্মানের। তাই তিনি নিজেকে মা ও বোনদের সাথে ছবি তোলার জন্য যোগ্য মনে করেন না। ভক্ত মা-বোনেরা এতে যেন বিরক্ত না হন, সে আহ্বান জানান তিনি।

Related Articles

Back to top button