বিনোদন

যশ আর আমি ভালো আছি: নুসরাত

লম্বা সময় ধরে আলোচনায় টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সংসার- এসব কারণেই মূলত আলোচনায় তিনি।

আলোচনার পাশাপাশি সমালোচনাও হয়েছে এ অভিনেত্রীকে নিয়ে। এসব ইস্যুতে নুসরাত কখনো চুপ ছিলেন, কখনো ইঙ্গিতে কথা বলেছেন। তবে এবার নিজের বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে লম্বা সাক্ষাৎকার দিয়েছেন নুসরাত। কথা বলেছেন তার কাজ নিয়েও। নুসরাতের ভাষায়, ‘সবাইকে না যাদের জবাব দেওয়ার দেব,কখনো মিথ্যা বলিনি,কিছু লুকাইনি।’মুক্তির অপেক্ষায় নুসরাত অভিনীত সিনেমা ‘স্বস্তিক সংকেত’। সিনেমায় রুদ্রানী চরিত্রে দেখা যাবে নুসরাতকে। পর্দায় প্রিয়ম ও রুদ্রানীর রসায়ন দেখতে পাবে দর্শক। বাস্তব জীবনে যশ-নুসরাতের রসায়ন কেমন? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘এটা আলাদা করে বলতে অদ্ভুতই লাগে। আমি জানি না মানুষের এটাকে ঘিরে এত প্রশ্ন কেন? সবাই সব জানে আবার কেউ কিছু জানে না। আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে সব বলি না বলেই বোধ হয় এত প্রশ্ন। আমার একটাই উত্তর, যশ আর আমি ভালো আছি।’

ইচ্ছা করেই কাউকে না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন? এমন প্রশ্নের উত্তরে সাক্ষাৎকারে নুসরাত বলেন, ‘প্রত্যেকটা মানুষের জীবনে কিছু আদর্শ থাকে। আমরা আমাদের সম্পর্ক ব্যক্তিগত রাখার সিদ্ধান্ত নিয়েছি। পাবলিক ফিগার হয়ে আমরা সবসময় মানুষের নজরবন্দি, সেখানে কী আমি আমার নিজস্বত্ত্বা হারিয়ে ফেলছি! এটা ভাবার প্রযোজন। আমার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে।’ভারতীয় সংবাদমাধ্যমকে নুসরাত আরও বলেন, ‘আগে দুঃখ পেতাম, এখন আর পাই না। কিন্তু আমি তো রক্ত মাংসের মানুষ, সুপার ওম্যান না। আমি ১০০টা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, আবার নতুন ভুল করেছি।’

২০১৯ সালে নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তুরস্কের বিয়ের আয়োজন করেছিলেন তারা। নিজেদের মনোমলিন্য শুরু হলে আলাদা হয়ে যান নুসরাত-নিখিল। এরপর অভিনেতা যশ দাশগুপ্তকে মন দিয়েছেন নুসরাত। যশের সন্তানের মাও হয়েছেন তিনি।

Related Articles

Back to top button