আলোচিত সংবাদ

প্রমাণ ছাড়া কাউকে খুনের দায়ে দায়ী করবেন না: মালেক আফসারী

ঢাকার কেরানীগঞ্জ থেকে সোমবার (১৭ জানুয়ারি) সকালে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চলচ্চিত্র অঙ্গনের অনেক তারকা শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে অনেকে অভিনেত্রীর মৃত্যু নিয়ে ‘অপরাজনীতি’র বিষয়ে ক্ষোভও ঝেড়েছেন।

আরও পড়ুন= ভারতের জনপ্রিয় অভিনেতা ধানুশ। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারস্টার দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন। রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়ার সঙ্গে তার এই বিচ্ছেদ নিয়ে হইচই পড়ে গেছে। ভক্তদের চাওয়া কিছুতেই যেন দুজনের বিচ্ছেদ না হয়। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন শুধু এই বিষয়টি নিয়েই আলোচনা।

এক টুইটার (১৭ জানুয়ারি) বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানান। ধানুশ টুইট করে লেখেন, আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বরিয়া আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।আলোচিত দম্পতির বিচ্ছেদ ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

ঐশ্বরিয়ার একটি পুরোনো পোস্ট। যেখানে রজনীকান্তের মেয়ে নিজেকে গর্বিত কন্যা এবং গর্বিত স্ত্রী হওয়ার কথা দাবি করেছিলেন। ওই পোস্টটি ২০২১ সালের অক্টোবরে শেয়ার করেছিলেন। যখন তার বাবা রজনীকান্ত এবং ধানুশ মর্যাদাপূর্ণ জাতীয় পুরস্কার অনুষ্ঠানের জন্য একসঙ্গে নয়া দিল্লিতে যান।

রজনীকান্ত দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত হন এবং ধানুশ শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন। দুজনকে অভিনন্দন জানিয়ে ঐশ্বরিয়া ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন। যার ক্যাপশন দিয়েছিলেন, ‘তারা আমার এবং এটি ইতিহাস। একজন গর্বিত কন্যা ও গর্বিত স্ত্রী।’

Related Articles

Back to top button