আলোচিত সংবাদ

বয়স্ক লোকদের সাথে প্রেম করত রেখা

প্রেম করেন। পরে বাসায় ডাকেন। এরপরই মারধর অতপর সব হাতিয়ে নেন প্রেমিকের কাছ থেকে। নগ্ন ভিডিও করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মুক্তিপণও আদায় করেন এসব প্রেমিকের কাছ থেকে। এভাবে বেশ কিছু পুরুষের কাছ থেকে অর্থকড়ি হাতিয়ে নেন মোছাম্মদ রেখা খাতুন (৩০)।

কিন্তু শেষ রক্ষা হলো না। আলী হিম (২১)নামে এক সহযোগীসহ তাকে গ্রেফতার করে পুলিশ।মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে চুয়াডাঙ্গা জেলার দক্ষিণ হাসপাতাল এলাকা থেকে এই প্রতারককে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রেখা একজন প্রতারক। তিনি প্রতারণার জন্য প্রেমের ফাঁদ পাতেন। এই

প্রতারণার জন্য তার আলাদা একটি চক্রও আছে। চক্রের বাকি সদস্যরা পুরুষ। রেখা সহজ সরল এবং অপেক্ষাকৃত বয়স্ক লোকদের সাথে প্রেমের অভিনয় করে কৌশলে তাদের বাসায় নিয়ে আসত। বাসায় আসলেই চক্রের পুরুষ সদস্যরা মারধর করে তার মোবাইল ও টাকা-পয়সা হাতিয়ে নেয়। এরপর নগ্ন ভিডিও করে তা ছড়িয়ে দেওয়ার ভয়

দেখিয়ে টাকা দাবি করত। একই কায়দায় গতকাল ষাটোর্ধ এক বৃদ্ধকে জিম্মি করে রেখা ও তার দল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রেখাকে গ্রেফতার করা হয়।

এসময় আলী হিম নামে তার এক সহযোগীকে গ্রেফতার করা গেলেও আরও দুইজন পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।পরে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Back to top button