বিনোদন

আমা’র আবেগ নিয়ে যারা ট্রল করেছেন, তাদের প্রতি ভালোবাসা: রিয়াজ

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারও নির্বাচনে ল’ড়বেন বর্তমান সমিতির সভাপতি খল অ’ভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

প্রথমবারের মতো এবার এই নির্বাচনে সভাপতি পদে ল’ড়বেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন তার প্যানেলের সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ। এই প্যানেলে যু’ক্ত হয়েছেন চিত্রনায়ক সাইমন, ইমন, রিয়াজ ও ফেরদৌস।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের প্রচারণার সময় সাধারণ সদস্য পদ স্থগিত হওয়া শিল্পীদের সঙ্গে সংগতি জানাতে গিয়ে কেঁদে ফেলেন সহ-সভাপতি পদের প্রার্থী চিত্রনায়ক রিয়াজ। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল।

গতকাল সোমবার এফডিসিতে এক বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে তার কা’ন্না করার বিষয়টি নিয়ে কটাক্ষ করছেন বেশিরভাগ মানুষ। সিনেমা’র সংশ্লিষ্ট অনেকেই রিয়াজের কা’ন্নাকে ‘নাট’ক’ বলেও তাচ্ছিল্য করেছেন।মঙ্গলবার সাংবাদিকদের কাছে নিজের সমালোচনা নিয়ে মুখ খুললেন রিয়াজ।

তিনি বলেন, ‘একজন মানুষের মধ্যে সহ’জাত যে আবেগ থাকে, সেটা আমাদের মাঝেও আছে। আমা’র মা মা’রা যাওয়ার পর যখন কাঁদছিলাম তখনও অনেকের মনে হয়েছিল, এটা হয়তো অ’ভিনয়। এটা আমি ফেস করেছি বিগত দিনে। এটা শিল্পীদের একটি চিরায়ত ব্যাপার।’

রিয়াজ বলেন, ‘একজন সত্তরোর্ধ বৃদ্ধ, ষাটোর্ধ নারী, যাদের সদস্যপদ বাতিল হয়েছে, তারা আমাদের সঙ্গে সঙ্গে নির্বাচনী গানের তা’লে নাচছিলেন। এই মানুষগুলোর খুব বেশি চাওয়া-পাওয়া নেই। তাদের আনন্দ দেখে এবং তাদের সদস্যপদ বাতিলের বিষয়টি জেনে আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। সেই আবেগকে নিয়ে যারা ট্রল করেছেন, তাদের প্রতি আমা’র কৃতজ্ঞতা, ভালোবাসা। ’

Back to top button