বিনোদন

অনাগত সন্তানের জন্য রাজ-পরীর যত আয়োজন

মধুর অপেক্ষায় কাটছে চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের দিন। কিছুদিন পরই পৃথিবীর আলো দেখবে এই দম্পতির প্রথম সন্তান। এ নিয়ে দু’জনেই উচ্ছ্বসিত। প্রতিটি মুহূর্তই যেন নতুনভাবে অনুভব করছেন তারা।

অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিচ্ছেন রাজ-পরী। এরইমধ্যে তার ব্যবহারের জন্য প্রায় সবকিছুরই ব্যবস্থা করে ফেলেছেন। গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সবকিছু প্রস্তুত করে রেখেছেন দম্পতি।

এসব আয়োজনের চিত্র ফেসবুকে শেয়ার করেছেন পরীমণি। ছবি-ভিডিওতে দেখালেন, কী কী সাজিয়ে রেখেছেন সন্তানের জন্য। ক্যাপশনে নায়িকা বললেন, ‘তার আসার আয়োজন…’।

জামাকাপড় ও আনুষাঙ্গিক জিনিসপত্রগুলো সাজিয়ে রেখে সেটার পাশে বসে আছেন রাজ। আর তার কোলে হেলান দিয়ে শুয়ে আছেন পরী। এমনই ভালোবাসাময় ছবি শেয়ার করেছেন নায়িকা। যা দেখে মুগ্ধ হচ্ছেন ভক্ত-অনুসারীরা।

উল্লেখ্য, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।

গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

এদিকে পরীমণির মা হওয়ার প্রাক্কালে তার জন্য অনেকেই উপহার ও খাবার নিয়ে আসছেন। গত কয়েকদিনে তার জন্য নিজ হাতে রান্না করে খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী। দু’জনকেই ‘মা’ বলে সম্বোধন করেন নায়িকা। তারও আগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপহার পাঠিয়েছেন পরীর জন্য।

Related Articles

Back to top button