বিনোদন

সেই ছোট্ট ভুতু এখন আর ছোট নেই! ভুতুর বর্তমান লুক দেখলে চমকে যাবেন আপনিও, ভাইরাল ছবি

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে কারুরই দেরি হয়না।এছাড়া নাচ, গান, স্টান্ট, খেলা সবেতেই ওস্তাদ মানুষের এখন জুড়ি মেলা ভার, যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে। প্রতিদিনই এখানে মানুষের নতুন নতুন কান্ড-কারখানা ভাইরাল হচ্ছে।

আমাদের আধুনিকতম যুগে নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়েই চলেছে।

মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

ভুত বললেই চোখের সামনে ভেসে ওঠে ভয়ঙ্কর চেহারা। আমরা কেউ ভুত দেখে থাকি বা না থাকি, ভুতের কথা উঠলেই শিউরে ওঠে গা। তবে আজ থেকে প্রায় ৬ বছর আগে বাংলা টেলিভিশনে এক পুঁচকে মিষ্টি ভুতের সঙ্গে আলাপ হয়েছিল দর্শকদের।

তাকে দেখলে ভয় পাওয়া তো দূরের কথা উল্টে তাকে আদর করতে ইচ্ছে করতো দর্শকদের। সে হল ভুতু। লম্বা ঢোলা শার্ট, এক মাথা কোঁকড়ানো চুল আর মুখে মিষ্টি হাসি নিয়ে পরিত্যক্ত বাড়িতে অদ্ভুত অদ্ভুত সব কার্যকলাপ ঘটাতো ভুতু।

মিষ্টি হাসি, আধো-আধো গলায় সংলাপ বলে মুহূর্তের মধ্যেই দর্শকদের ভালোবাসা কেড়ে নিয়েছিল ছোট্ট আর্শিয়া মুখার্জি। আজ সেই মেয়েটি কোথায় হারিয়ে গেল?ছোট্ট মিষ্টি ভুতুকে দেখে দর্শকরা প্রশ্ন করতেন, ‘ভুত এমন মিষ্টি হতে পারে?’

সেই ছোট্ট ভুতু কিন্তু এখন আর ছোটটি নেই। সে এখন রীতিমত কিশোরী। তবে হ্যাঁ, তার চেহারায় সেই মিষ্টতা এখনও আগের মতই আছে। ২০১৬ সালে যখন বাংলা টেলিভিশনে প্রথম তাকে দেখা যায় তখন তার বয়স ছিল মাত্র ৬ বছর। অর্থাৎ সেই হিসেবে এখন তার বয়স ১২ বছর। বাংলাতে ভুতু এত জনপ্রিয় হওয়ার পর হিন্দিতেও এই ধারাবাহিকের রিমেক হয়।

সেখানেও অভিনয় করেন ছোট্ট আর্শিয়া। অতটুকু বয়সেই কলকাতার পাশাপাশি মুম্বাইতে গিয়েও অভিনয়ের খাতা খুলে ফেলে আর্শিয়া। মুম্বাইতে থেকে অভিনয় করার পাশাপাশি পড়াশোনাও করতো সে। ভর্তি হতে হয়েছিল একটি স্কুলে। ধারাবাহিক শেষ হতেই সে আবার ফিরে আসে কলকাতায়। এরপর কেটে গিয়েছে বেশ কিছু বছর।

এর মাঝেও কিন্তু মুম্বাই থেকে ডাক পেয়েছিল আর্শিয়া। ভাগ্য তার সহায় থাকলে ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করার সুযোগ হতো। কিন্তু করোনার কারণে সেই সুযোগ তার হাত ফসকে যায়। তবে এর মধ্যেও কিন্তু স্টার জলসার ‘শ্রী কৃষ্ণভক্ত মীরা’তে ছোট্ট মীরার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিল সে।

তবে সেই ধারাবাহিক বেশি দিন চলেনি। এরপর আর কোনও ধারাবাহিকে তাকে দেখা যায়নি তবে সোশ্যাল মিডিয়াতে আজও তাকে খোঁজেন নেটিজেনরা। বড় হওয়ার সঙ্গে সঙ্গে তার ফ্যাশন সেন্স এবং স্টাইল স্টেটমেন্টের মধ্যে এসেছে পরিবর্তন। ছোট্ট মিষ্টি ভুতু বড় হওয়ার সঙ্গে সঙ্গে আরও সুন্দরী হয়ে উঠছে। তবে ভুতু বললেই আজও দর্শকদের চোখের সামনে ভাসে ছোট্ট সেই বাচ্চা মিষ্টি ভুতের মুখ।

Related Articles

Back to top button