বিনোদন

দ্বিতীয়বার মা হতে চলেছেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রায়? প্রকাশ্যে আসলো বেবি বাম্প, ভিডিও ভাইরাল

বলিউড এখন মা হওয়ার খবরে সরগরম। কিছু দিন আগেই, আলিয়া ভাটের মা হওয়ার খবর হৈচৈ পড়ে যায় রীতিমত।

এরপর ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন শোনা যায়, যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী। এরপর বেবো অর্থাৎ করিনার তৃতীয় বার মা হওয়ার খবর শোনা যায়, কিন্তু বেবো এটিকে ভুয়ো খবর বলে নিশ্চিত করেছেন।

তবে এবার বলিউডের আরেক সুন্দরী অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জনে শোরগোল শুরু হয়েছে বলি-পাড়ায়। কথা হচ্ছে বচ্চন-বধূ ঐশর্য রাই বচ্চনকে নিয়ে। শোনা যাচ্ছে অভিষেক ঘরণী নাকি দ্বিতীবার মা হতে চলেছেন।

বর্তমান চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বচ্চন ঘরনী। তবে এ বিষয়ে বলিউড অভিনেত্রীর তরফে কোনরকম মন্তব্যই পাওয়া যায়নি। মুখে কুলুপ এঁটে রয়েছেন স্বামী অভিষেক বচ্চন সহ গোটা বচ্চন পরিবার। কিন্তু হঠাৎ কি থেকে এই গুঞ্জন সৃষ্টি হলো? চলুন জেনে নি।

ঐশ্বরিয়া রাই বচ্চন কি দ্বিতীয় সন্তানের আশা করছেন? কন্যা আরাধ্যা এবং স্বামী অভিষেক বচ্চনের সাথে বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় ঐশর্যের সর্বশেষ ভিডিওটি অনেক নজর কেড়েছে এবং নেটিজেনরা ভাবছেন যে অভিনেত্রী গর্ভবতী কিনা।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে অভিষেক ঐশর্য ও আরাধ্যার দেখা মেলে, অভিনেত্রীকে একটি ঢিলে ঢালা পোশাকে দেখা গেছে, যা দেখে অনুমান করা হচ্ছে যে তিনি কিছু একটা আড়াল করার চেষ্টা করছেন। এরপরেই বিশ্বসুন্দরীর মা হওয়ার খবর চাউর হয়। তিনি একটি কালো ঢিলেঢালা পোশাক বেছে নিয়েছিলেন যা তাঁর পেট সম্পূর্ণরূপে ঢেকে রাখে

এবং এ ধরনের পোশাক নির্বাচন থেকে নেটিজেনদের দাবি, যে প্রাক্তন মিস ওয়ার্ল্ড তাঁর দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। এমনকি ভিডিওতে দেখা গেছে নিজের হাত দিয়ে পেট থাকার চেষ্টা করছেন অভিনেত্রী। আর এই থেকেই ভক্তদের দাবি বচ্চন পরিবারে আসতে চলেছে দ্বিতীয় সন্তান।

ঠিক আছে, এই প্রথমবার নয়, যখনই কোনো বিবাহিত অভিনেত্রী ঢিলেঢালা পোশাক পরতে পছন্দ করেন, তখনই গর্ভধারণের গুজব শুরু হয়। বেশ কিছুদিন ধরেই অ্যাশের দ্বিতীয় সন্তানের প্রত্যাশার অনেক দাবি উঠেছে।

অ্যাশ যখন কান থেকে তাঁর পথ পাড়ি দিয়েছিলেন, তখন তিনি তাঁর পেট আড়াল করে একটি রঙিন জ্যাকেট পরেছিলেন এবং এটি তাঁর গর্ভাবস্থার অনুমানকে দ্বিগুন বাড়িয়ে দিয়েছিল। ২০০৭-এ অভিষেক ঐশর্যর বিয়ে হয়, ২০১১ জন্ম হয় আরাধ্যার, তারপরে আর বচ্চন পরিবারে নতুন কোনো সদস্যের আগমনের খবর শোনা যায়নি।

আচ্ছা,এগুলো কি সত্যিই ভিত্তিহীন গুজব নাকি নেটিজেনদের ভবিষ্যদ্বাণী সত্যি হতে পারে? কেবল সময়ই বলবে, আপাতত, অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জায়গায় অত্যন্ত খুশি , কাজের প্রসঙ্গে, অভিনেত্রীকে মনি রত্নমের আসন্ন ছবি, ‘পন্নিইন সিলভান’ বা পিএস-১ এ দেখা যাবে।

সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে FS Star News নামের একটি চ্যানেল থেকে। মাত্র ১৩ দিন আগে ভাইরাল হয় ভিডিও বর্তমানে দেখেছেন ১.৪ মিলিয়ন মানুষ এবং সাথে ভিডিওটিতে লাইক দিয়েছেন ৩.৩ হাজার মানুষ। অসংখ্য মানুষ ভিডিওটি দেখে তাদের মন্তব্য প্রকাশ করেছেন।

Related Articles

Back to top button