আলোচিত সংবাদ

পায়ুপথ দিয়ে বের হলো ৩৮ প্যাকেট ইয়াবা

জামালপুর সদর উপজেলায় এক হাজার ৩৩৭ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪।রোববার (৭ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।

আটক ব্যক্তিরা হলেন কক্সবাজারের টেকনাফ থানার উনছিপ্রাং গ্রামের মো. নাছিরের ছেলে মো. সাদেক (১৯) ও জামালপুর সদর উপজেলার মোহনপুর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. সবুজ (২২)।

র‍্যাব জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ছোনটিয়া কাঁচাবাজার এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় মাদক কারবারি মো. সবুজকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পেটের ভেতর ইয়াবা বহনকারী মাদক কারবারি সাদেককে আটক করা হয়। পরে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে শারীরিক পরীক্ষা করানো হলে তার পেটের ভেতর ইয়াবা শনাক্ত হয়।

পরে তার পায়ুপথ দিয়ে কালো টেপে মোড়ানো ছোট ছোট ৩৮টি প্যাকেট ইয়াবা বের করে আনেন কর্তব্যরত চিকিৎসক। প্যাকেটগুলোতে ১ হাজার ৩৩৭ পিস ইয়াবা ছিল। যার আনুমানিক বাজারমূল্য চার লাখ ১ হাজার ১০০ টাকা।

কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, আটকরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন স্থানে মাদক বেচাকেনা ও সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে জামালপুর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Jagonews24

Related Articles

Back to top button