আলোচিত সংবাদ

বিধবা ভাবি অন্তঃসত্ত্বা, দেবর গ্রেফতার

শরীয়তপুরের জাজিরা উপজেলায় এক বিধবা নারী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন। এ ঘটনায় ওই নারীর দেবর মো. মামুন মাদবরকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

তিনি জাজিরা উপজেলার বড় গোপালপুর টেকেরকান্দি গ্রামের আলেপ মাদবরের ছেলে।শনিবার (৬ আগস্ট) রাতে মামুনের বিরুদ্ধে একটি মামলা করেন ভুক্তভোগী। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ।মামলার এজাহার সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে ওই

নারীর স্বামী মারা যান। তাদের বিবাহিত জীবনে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।স্বামী মারা যাওয়ার পর মামুন মাদবর ওই নারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দেন। সর্বশেষ গত ৫ ফেব্রুয়ারি রাতে বাড়িতে কেউ না থাকায় ভাবিকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন মামুন। পরে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে এলাকায় জানাজানি হয়। পরে ওই বিধবা নারী শনিবার রাতে বাদী হয়ে জাজিরা থানায় মামুনের বিরুদ্ধে মামলা করেন।

ওই নারী বলেন, মামুন আমাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে। আমি ভয়ে ও লজ্জায় কাউকে কিছু বলিনি। পরে আমার পেটে সন্তান আসে। এলাকায় বিষয়টি জানাজানি হলে আমার ভাবি জাজিরার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে পরীক্ষা করায়। সেই রিপোর্ট এ দেখা যায় আমি ছয় মাসের অন্তঃসত্ত্বা। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মামলার পরে বড় গোপালপুর টেকেরকান্দি এলাকা থেকে মামুনকে গ্রেফতার করা হয়। আজ তাকে শরীয়তপুর আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছি। এর আগে ওই নারী বেসরকারি হাসপাতালে পরীক্ষা করালে জানতে পারেন তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা।

Related Articles

Back to top button