বিনোদন

রাজকে নিয়ে কী বললেন স্ত্রী পরীমনি?

সব মিলিয়ে দারুণ সময় কাটছে বাংলা চলচ্চিত্রের তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজের। সেপ্টেম্বরের দিকে মা-বাবা হচ্ছেন তারা। এখন কেবল নতুন অতিথি আসার অপেক্ষায়।

এদিকে ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ ছবির সাফল্যের জোয়ারে ভাসছেন রাজ। নিজের অভিনয়ের প্রশংসা আসছে সব দিক থেকে। শনিবার অন্তস্বত্বা পরীমণি নিজেই সিনেমা হলে এসে রাজের পাশে বসে দেখলেন স্বামীর ‘পরাণ’।

সে সময় ছবিটি দেখার পর আনন্দে উচ্ছ্বাসে রাজের কাধে মাথা রেখে কেঁদে উঠেন পরীমণি। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরী বলেন, ‘রাজ ভালো অভিনয় করে জানতাম। তার অভিনয় এতো মানুষের ভালো লাগবে সেটা দেখে আমি আনন্দে আত্মহারা হয়ে গেছি।’

গত রবিবার (২৪ জুলাই) দিবাগত রাতে সাদা গাউনে অন্তস্বত্বা পরীমণি ছবি দিলেন রাজের সঙ্গে। সাম্প্রতিক ট্রেন্ডি ছবি। যে ছবিতে আগত সন্তানের অপেক্ষায় উভয়ই অপেক্ষমান সেটা স্পষ্ট। ছবিগুলো নিজের দেড় কোটি অনুসারী থাকা ফেসবুক পেজে শেয়ার করেছেন পরী। ক্যাপশনে লিখেছেন আমার পরাণ।

গত ২১ জানুয়ারি শরিফুল রাজ ও পরীমণির গায়ে হলুদ। পরদিন সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তবে ঘরোয়াভাবে ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন বলে জানান এ তারকা দম্পতি।

Related Articles

Back to top button