বিনোদন

সার্জারি করিয়ে শরীরের যে অংশ বদলে ফেললেন মাধুরী!

‘অবোধ’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ঝলসে উঠেছিলেন ‘তেজাব’-এর মাধ্যমে। তাঁর ‘মোহিনী’ রূপে মুগ্ধ হয়েছিলেন ভারতবাসী। ‘এক দো তিন’ হয়ে উঠেছিল আইকনিক। বরাবর মাধুরীর হাসি সম্মোহিত করে সকলকে। কিন্তু হঠাৎই যেন তাঁর সেই বিখ্যাত হাসি হয়ে উঠেছে প্রাণহীন।

পঞ্চান্ন বছর বয়সেও নিজেকে সুন্দর রেখেছেন মাধুরী। নাচ তাঁর ওয়ার্কআউট। পাশাপাশি ব্যালান্সড ডায়েট অনুসরণ করেন তিনি। ইদানিং ডান্স রিয়েলিটি শোয়ে তাঁকে দেখা যাচ্ছে বিচারকের আসনে। মাধুরীর মুখের হাসিতেই ধরা পড়ে প্রতিযোগীর সাফল্য। কিন্তু সেই হাসি যেন মাধুরীর মুখ থেকে রাতারাতি উধাও।
মাধুরী

সম্প্রতি একটি ডান্স রিয়েলিটি শোয়ের শুটিংয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন মাধুরী। তাঁর সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। তাঁরা বলছেন, মাধুরীর ঠোঁটের গড়ন বিকৃত হয়ে গিয়েছে।

ছবিগুলিতে মাধুরীর পরনে রয়েছে গোলাপি রঙের সিকুইনড শাড়ি ও গোলাপি রঙের এমব্রয়ডারি করা ব্লাউজ। চুল ওয়েভি সেটিং করে খোলা রয়েছে। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে স্টোন স্টাডেড চুড়ি রয়েছে। হালকা মেকআপ করলেও গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মাধুরী।

ফলে তাঁর ঠোঁট হাইলাইটেড হয়েছে। সেখানেই তৈরি হয়েছে সমস্যা। মাধুরীর ঠোঁট ও গালের কিছু অংশ যথেষ্ট ফোলা লাগছে। ফলে অনেকেই মনে করছেন মাধুরী তাঁর ঠোঁট পুরু করতে লিপ ফিলারের সাহায্য নিয়েছেন।

Related Articles

Back to top button