বিনোদন

বাবা-মা না হলে এই অনুভূতি কেউ বুঝবে না: রাজ

‘আমার কেমন আনন্দ লাগছে এ অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। বাবা-মা না হলে এই অনুভূতি উপলদ্ধি করা সম্ভব নয়।’ পুত্র সন্তানের বাবা হওয়ার পর উচ্ছ্বসিত শরিফুল রাজ কথাগুলো সমকালকে বলেন।

বুধবার সন্ধ্যায় পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন শরিফুল রাজ ও পরীমণি দম্পতি। চলতি মাসের শেষ সপ্তাহে চিকিৎসক পরীর মা হওয়ার সম্ভাব্য তারিখ জানালেও মাসের শুরুর দিকেই রাজ-পরীর ঘর আলো করে এলো সন্তান। রাজধানীর এভার কেয়ার হাসপতালে তারেদ সন্তানের জন্ম হয়।

রাজ বলেন, ‘পরী অন্তঃসত্ত্বা হওয়ায় ওকে সময় বেশি দেয়ার চেষ্টা করেছি। পরীমণির পাশে সার্বক্ষণিক থাকার চেষ্টা করছি। এই সময়টায় প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এলো। সবার দোয়া চাই। ‘

ছেলের নাম কি রাখছেন জানতে চাইলে সদ্য বাবা উত্তরে জানান, মাত্র তো ও এলো একটু রেস্ট নেক। নাম নাম ঠিক করাই আছে। সে নাম আনুষ্ঠানিকভাবেই রাখা হবে।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা।

Related Articles

Back to top button