খেলাধুলা

সাকিব কঠোর হুশিয়ারি দিলেন পাপন

কদিন আগেই বেটিং সাইট বেটউইনারের অঙ্গ প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন সাকিব আল হাসান। যদিও বাংলাদেশের আইন অনুযায়ী বেটিং সংক্রান্ত যেকোনো প্রতিষ্ঠানের কার্যক্রম নিষিদ্ধ। ফলে এই প্রতিষ্ঠানের সঙ্গে সাকিবের সম্পৃক্ততা নিয়েও প্রশ্ন উঠেছে।

বৃহস্পতিবার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সাকিব এই বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল না করলে এশিয়া কাপের দলেই থাকবেন না এই অলরাউন্ডার। নিজেদের অবস্থানে অনড় রয়েছে বিসিবি।

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘সাকিবের স্পন্সর নিয়ে দ্বিতীয় চিন্তা করার কোনো সুযোগ নেই। বিসিবি প্রথম থেকেই যে অবস্থায় যা ছিল এখনও তাই আছে। যখন প্রথমে আমি আসি বিসিবিতে তখনই আমি বলেছিলাম এ ব্যাপারে জিরো টলারেন্স।

বিসিবি কোনোভাবেই এটা গ্রহণ করবে না। যে যেভাবেই এটা এক্সপ্লোর করুক। আমাদের কাছে কোনো সুযোগই নেই। যে কারণে তখন আশরাফুলের মতো খেলোয়াড়কেও আমাদের বাদ দিতে হয়েছে।’

এরই মধ্যে সাকিবের কাছে এই বিষয়ে ব্যাখ্যা চেয়েছে দেশের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা। বৃহস্পতিবারই বিসিবির কাছে কারণ ব্যাখ্যা করার কথা রয়েছে তার। সাকিবের জন্য আঁটকে আছে বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণাও। গুঞ্জন ছিল সাকিবকে অধিনায়ক করেই এশিয়া কাপের দল ঘোষণার কথা ছিল বিসিবির।

Related Articles

Back to top button