আলোচিত সংবাদ

নারীদের সুইমিং পুলে প্রবেশের চেষ্টা, হাতাহাতি-ফাঁকা গুলি

মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের মুক্তানগর রিসোর্টে নারীদের সুইমিং পুলে প্রবেশের চেষ্টা করে কয়েক যুবক। এসময় রিসোর্ট কর্তৃপক্ষ বাধা দিলে সেখানে হাতাহাতি ও ফাঁকা গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (১২ আগস্ট) বিকেলে শেরপুর এলাকার মুক্তানগর রিসোর্টে এ ঘটনা ঘটে।এ ঘটনায় অভিযুক্ত ৪ জনকে আটক করেছে পুলিশ

এই ঘটনায় আটককৃতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইকরচই গ্রামের রিপন আহমদ (২২), একই এলাকার মো. মাজহারুল ইসলাম (২১), জগন্নাথপুর পৌরসভার মো. মিজানুর রহমান (২১) ও সিলেটের গোলাপগঞ্জের গোষগার এলাকার জাহিদ আহমদ (২২)।

স্থানীয় সুত্রে জানা গেছে, মুক্তানগর রিসোর্টে কয়েকজন ছেলে ঘুরতে আসেন। এ সময় তারা রিসোর্টে অবস্থিত নারীদের সুইমিং পুল এলাকায় প্রবেশ করতে চায়। রিসোর্টের কর্তব্যরতরা বাধা দিলে দুপক্ষের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এতে পরিস্থিতি অস্বাভাবিক দেখে রিসোর্ট কর্তৃপক্ষ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েন। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুক্তানগর রিসোর্টের স্বত্বাধিকারী শেখ জাবেদ আহমেদ রনি বলেন, রিসোর্টে ঘুরতে আসা কয়েকজন ছেলে নারীদের সুইমিং পুলে প্রবেশ করতে চাইলে কর্তব্যরতরা সেখানে পুরুষদের প্রবেশ নিষেধ জানায়। কিন্তু তারা জোর করে প্রবেশের চেষ্টা চালায়। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছাড়া হয়। মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, চারজনকে আটক করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

Related Articles

Back to top button