বিনোদন

‘অন্তরঙ্গ ছবি দিয়ে হিরো আলম আমাকে ব্ল্যাকমেইল করছেন’

নানা সময় আলোচনায় থাকেন সামাজিক মাধ্যমে পরিচিতি পাওয়া হিরো আলম। তার গান, অভিনয় ও ব্যক্তিজীবন নিয়েও হয় সামলোচনাও। এবার তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলর অভিযোগ আনলেন প্রাক্তন স্ত্রী মডেল-অভিনেত্রী নুসরাত জাহান জিমু।

হিরো আলমের দ্বিতীয় স্ত্রী জিমু গণমাধ্যমকে জানান, হিরো আলমের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থায় স্ত্রীর গোপন ছবি তুলে রেখেছিলেন। আর সে ছবি দিয়ে বিভিন্ন ভাবে ব্ল্যাকমেইল করছেন । আর এ কারণে বাধ্য হয়েই আইনের দ্বারস্থ হয়েছেন এই অভিনেত্রী।

নুসরাত জাহান জিমু বলেন, ‘স্বামী-স্ত্রী সম্পর্ক থাকা প্রতিটি মানুষেরই অন্তরঙ্গ কিছু বিষয় থাকে। হিরো আলম সেই সুযোগটাই কাজে লাগিয়েছে। ওই সময় ও আমার কিছু অন্তরঙ্গ ছবি তুলে রেখেছিল। আমার ইচ্ছের বিপরীতেই সে এই কাজগুলো করেছিল। বুঝিনি সেটা আজ কাল হয়ে দাঁড়াবে। এখন সেসব ছবি দিয়েই সে আমাকে ব্ল্যাকমেইল করছে।’

তিনি আরও বলেন, ‘হিরো আলম এখনও দাবি করেন, আমি তার স্ত্রী। কিন্তু আমার সঙ্গে ওর ছাড়াছাড়ি হয়ে গেছে গত রমজান মাসে। আমি আইনজীবীর মাধ্যমে ওকে বিবাহ-বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছি, যা সে গ্রহণও করেছে। কিন্তু সে আমাকে নানা ভাবে ব্ল্যাকমেইল করছে। আমার কাজে বাঁধা দিচ্ছে। তার জন্য আমি কোনো স্টেজ শো ও নতুন কাজ করতে পারছি না।

আমার সঙ্গে যারা কাজ করছে তাদের সবাইকে সে এবং তার লোকজনরা হুমকি দিচ্ছে। আমি বাধ্য হয়ে কিছুদিন আগে ভাটারা থানায় আলমের বিরুদ্ধে অভিযোগ করেছি। আমি হিরো আলমের এমন কর্মকাণ্ড থেকে মুক্তি চাই। আমি নিজের মত করে থাকতে চাই।’ জিমুর এসব অভিযোগের প্রেক্ষিতে হিরো আলম বলেন, ‘এগুলো সব মিথ্যে কথা। আমি কোনো রকমের ব্ল্যাকমেইল তাকে করেনি।

Related Articles

Back to top button