আলোচিত সংবাদ

শ্বা’সরোধে শিক্ষিকা খায়রুন নাহারের মৃ’ত্যু, গ্রামের বাড়িতে দাফন

নাটোরের সেই কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের ম’রদে’হের ময়’নাত’দন্ত শেষে গুরুদাসপুরে নিজ গ্রামের বাড়িতে তাকে দা’ফন করা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিক্যাল টি’ম থেকে জানানো হয়েছে শ্বা’সরো’ধের কারণে তার মৃ’ত্যু হয়েছে। রোববার (১৪ আগস্ট) রাত ৮টার দিকে জানা’জা শেষে তাকে দা’ফন করা হয়।

জা’নাজায় আশপাশের হাজারো মানুষ অংশ নেয়। এর আগে সন্ধ্যার দিকে ময়নাতদ’ন্ত শেষে পরিবারের কাছে পু’লিশের সহায়তায় ম’রদে’হ হস্তান্তর করেন তিন সদস্য বিশিষ্ট গঠিত মেডিকেল টিমের সদস্যরা। গুরুদাসপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ময়’নাত’দন্ত শেষে তার ম’রদেহ গ্রামের বাড়িতে নেওয়া হয়। সেখানে জানা’জা শেষে তার ম’রদে’হ’টি দাফ’ন করা হয়েছে। এদিকে গঠিত মেডিক্যাল টিমের প্রধান নাটোর সদর হাসপাতা’লের ভা’রপ্রাপ্ত আবাসিক মেডি’ক্যাল অফিসার (আরএমও) ডা. সামিউল ই’স’লা’ম শান্ত রাতে বলেন, শিক্ষিকা খায়রুন নাহারের শরী’রে কোনো আ’ঘা’তের চি’হ্ন পাওয়া যায়নি।

শ্বা’সরো’ধের কারণে তার মৃ’ত্যু’ হয়েছে। তবে ভিসেরা রিপোর্ট এলে আসল কারণ জানা যাবে। ইাটোর সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, শিক্ষিকা মৃ’ত্যুর ঘটনায় তার চাচাতো ভাই ইউনুস আলী একটি ইউডি মাম’লা করেছেন। ঘটনাটি স্প’র্শ কাতর তাই গুরুত্বের সঙ্গে বিষয়টি ক্ষ’তিয়ে দেখা হচ্ছে। শিক্ষিকার স্বামী মামুন পু’লিশ হে’ফাজতে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related Articles

Back to top button