বিনোদন

কোন নায়কের সঙ্গে রোমান্স করতে চান জানালেন অপু

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এপার বাংলার দর্শকপ্রিয়তা কুড়িয়ে এবার তার অভিষেক হতে যাচ্ছে ওপার বাংলায়। কলকাতার নির্মাতা সুবীর মণ্ডল পরিচালিত ‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে অপুর নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে।

এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। খুব শিগগির মুক্তি পাবে অপুর এই সিনেমা। মুক্তি উপলক্ষে ভারতীয় একটি সংবাদমাধ্যম যোগাযোগ করে অপু বিশ্বাসের সঙ্গে।

কলকাতার অভিনয়শিল্পীরা যেমন বাংলাদেশের সিনেমায় কাজ করছেন, তেমনি বাংলাদেশের শিল্পীরাও পশ্চিমবঙ্গের সিনেমায় কাজ করছেন। আপনি এত দেরিতে কেন কলকাতার সিনেমায় কাজ করলেন?এই প্রশ্নের জবাবে অপু বিশ্বাস জানান, ‘আমি এই কয়েক দিনে খুব মোটা হয়ে গিয়েছিলাম। বিশেষত ছেলে হওয়ার পর। আর তার আগে বাংলাদেশেই অনেক সিনেমার কাজ ছিল,

তাই তেমনভাবে অন্যদিকে মন দিয়ে উঠতে পারিনি।’‘আজকের শর্টকাট’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী পরমব্রত, গৌরব চক্রবর্তী, বিশ্বনাথ। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘পরমদা, গৌরবদার সঙ্গে কাজ করে আমি ভীষণ খুশি। আমি তো বাণিজ্যিক সিনেমার নায়িকা। তাই অভিনয়ের মাত্রা একটু চড়া। কিন্তু এই ধরনের সিনেমায় কেমন অভিনয় করতে হয়, তা গৌরবদা আমাকে শিখিয়েছেন।’

এসময় কলকাতার কোন নায়কের সঙ্গে রোমান্স করতে চান? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস মজার ছলে বলেন, ‘শাকিবও তো এখন কলকাতার হিরো।’ অপু বিশ্বাস বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। সিনেমাটির প্রচারের জন্য আগামী বুধবার কলকাতায় যাবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

Related Articles

Back to top button