বিনোদন

দুটি ছাগল দিয়ে ছেলের আকিকা দিলেন রাজ-পরী

বাবা-মা হয়েছেন ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

চিকিৎসকের পরামর্শে টানা ৫ দিন হাসপাতালে থেকে বাসায় ফিরেছেন পরীমণি ও তার সন্তান। গত সোমবার (১৫ আগস্ট) বিকেলে তাদের বাসায় নেওয়া হয়েছে। বুধবার (১৭ আগস্ট) দেওয়া হয় রাজ্যের আকিকা। দুটি ছাগল জবাই করে ছেলের আকিকা সম্পন্ন করেছেন রাজ-পরী।বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন রাজ্যের নানী অর্থাৎ নির্মাতা চয়নিকা চৌধুরী। গুণী এই নির্মাতাকে ‘মা’ বলেই সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমণি।

রাজ্যের বাবা-মায়ের সঙ্গে তোলা বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘অনেক কথা মুখ দিয়ে বলতে হয় না। কারণ, এর গভীরতা বলে বোঝানো যায় না। তা শুধুই অনুভবের ব্যাপার। পরীমণি ও শরিফুল রাজের এর রাজপুত্র রাজ্যের আকিকা হলো। সকালে দুটি খাসি জবাই করা হলো আর মিলাদের ব্যবস্থা ছিল। ছোট্ট পরিসরে এত সুন্দর একটা অনুষ্ঠান হলো। অনেক আনন্দ পেলাম। রান্না ভীষণ ভালো ছিল।’

নাতি রাজ্যের উদ্দেশে নানী চয়নিকার বার্তা, ‘অনেক অনেক আশীর্বাদ রাজ্য তোমার জন্য। মায়ের মত সাহসী আর সুন্দর মনের মানুষ হও,নিরাপদে থেকো। আর বাবার মত সাহসী প্রেমিক ও কেয়ারিং হও। এই প্রার্থনা। নানীমাকে কিন্তু ভুলে যেও না! হুম! আদর আদর আদর।’

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।

নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেছেন। তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করেছিল, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হয়েছে। রাজ-পরীর ঘরে রাজ্যই এসেছে।

Related Articles

Back to top button