আলোচিত সংবাদ

কোচিংয়ের কথা বলে প্রেমিকের সঙ্গে ঘোরাঘুরি, রাতে মিলল তরুণীর নিথর দেহ

রংপুরের কাউনিয়ায় দু’র্বৃত্ত’দের ছু’রিকাঘা’তে সানজিদা আক্তার নামে দশম শ্রেণির ছাত্রী নিহ’তের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রেমিক সায়েমকে আট’ক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) দিবাগত রাতে কাউনিয়ার কুটির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

রংপুর জেলা সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম বলেন, উপজেলার কুর্শা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. ইব্রাহিমের মেয়ে সানজিদা। বড়দরগাহ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

তিনি বলেন, মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে কো’চিংয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সানজিদা আক্তার ইভা (১৬) তার প্রেমিক ফাহিম সানি সায়েমের (২০) মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়।

এরপর রাত সাড়ে নয়টায় কাউনিয়া উপজেলার টেপা মধুপুর জামতলায় এলাকায় সানজিদার র’ক্তাক্ত দে’হ রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন এক অ’টোচালকসহ অনেকে। পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে জনতা ও পুলিশ মিলে তাকে চিকিৎসার জন্য কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করে।

স্থানীয় আরিফুল ইসলাম জানান, রাত আনুমানিক দশটার সময় মোটরসাইকেলে করে মেয়েটিকে নিয়ে এসে রা’স্তায় ফেলে চলে যায় এক যুবক। এ সময় দৌড়ে গেলেও ছেলেটিকে আট’কাতে পারেনি তারা। পরে মেয়েটিকে র’ক্তা’ক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। সানজিদার শরীরের বিভিন্ন স্থানে ছু’রিকাঘা’তের চিহ্ন দেখা গেছে বলেও জানান স্থানীয়রা।

Related Articles

Back to top button